বিশ্বকাপের জন্য দোয়া চাইলেন মাশরাফী

নড়াইল প্রতিনিধি : বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সফল ওয়ানডে অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা বিশ্বকাপের জন্য দোয়া চেয়েছেন।

বুধবার (২৪ এপ্রিল) দুপুরে নড়াইল জেলা প্রশাসকের সভাকক্ষে জেলা পর্যায়ের কর্মকর্তা ও সুধীজনের সাথে মতবিনিময় শেষে তিনি সকলের কাছে দোয়া চান।

মাশরাফী বিন মোর্ত্তজা বলেন, আগামী ৩০ মে অনুষ্ঠিত বিশ্বকাপ খেলতে যাচ্ছি। আপনারা আমাদের জন্য দোয়া করবেন। আমরা যেন দেশের জন্য ভাল কিছু উপহার দিতে পারি।

এর আগে এমপি মাশরাফী ঘন্টাব্যাপী মতবিনিময় সভায় বক্তব্যকালে বলেন, ‘নড়াইলের উন্নয়নে মাস্টার প্লান করেছি। আমরা একটি পরিকল্পিত মডেল নড়াইল জেলা গড়তে চাই। ইতিমধ্যে কাজ শুরু করেছি। নড়াইল পৌরসভার উন্নয়নে ইতোমধ্যে পাঁচ কোটি ৩০ লাখ টাকা বরাদ্দ দেওয়া হয়েছে। বিভিন্ন নদী তীরবর্তী এলাকায় ভাঙনরোধে কাজ করে চলেছি।

বিভিন্ন দপ্তরের কাজে স্বচ্ছতার কথা উল্লেখ করে মাশরাফী বলেন, যারা দুর্নীতিকে প্রশ্রয় দেয় তারাও ওই দোষে দোষী। আপনারা নিজ নিজ দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করবেন। স্বচ্ছতার সাথে কাজ করতে গিয়ে যদি কেউ হুমকি দেয় তাহলে আমাকে জানাবেন। কারও বিরুদ্ধে কোনো অনিয়ম পেলে ছাড় দেওয়ার কোনো সুযোগ নেই। ইতিমধ্যে নড়াইলের একজন কর্মকর্তার বিরুদ্ধে বিভিন্ন দুর্নীতির তথ্য আমার হাতে এসেছে। আমি নিজেই প্রয়োজনে ওই কর্মকর্তার বিরুদ্ধে দুদকে মামলা করবো’।

 

পরিকল্পিতভাবে নড়াইল শহরের উন্নয়ন, নদীর নাব্য রক্ষায় চিত্রা ও নবগঙ্গা নদী পুন:খনন, স্বাস্থ্য সেবার মানোন্নয়ন, শিক্ষাখাতের উন্নয়নসহ বিভিন্ন ক্ষেত্রের উন্নয়ন  ও সমস্যার সমাধান করতে হবে।

মাশরাফী আরো বলেন, ‘আমাকের কাছে অনেকেই আসেন ব্যক্তিগত সহযোগিতার জন্য। কেউ আসে চাকুরীর জন্য, আবার কেউ আসে ব্যক্তিগত সহযোগিতার জন্য। আপনারা আমার কাছে আসবেন, আপনার এলাকার উন্নয়নের জন্য।’

 

মতবিনিময় সভায় অনুষ্ঠানে নড়াইলের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, শিক্ষক, সাংবাদিক, ব্যবসায়ীসহ সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এরপর দুপুরে মাশরাফী বিন মোর্ত্তজা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সদর উপজেলার ৮ ইউনিয়নের চেয়ারম্যান ও দলীয় নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় মিলিত হন।

 

এছাড়া মাশরাফী বিন মোর্ত্তজা সকালে নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি সুবাস চন্দ্র বোসকে তার বাসায় দেখতে যান।

বিকালে মাশরাফী বিন মোর্ত্তজা লোহাগড়া উপজেলা শহরে যান এবং বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সাথে কথা বলেন। এসময় জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাদের সাথে এলাকার বিভিন্ন সমস্যা ও উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে কথা বলেন এবং তা পর্যায়ক্রমে সমাধানের আশ্বাস দেন।