২০২০ সালে পালিত হবে মুজিব বর্ষ: আব্দুর রহমান

জামসিদুল হক মুনি, আলমডাঙ্গা::

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রহমান বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী উপলক্ষে আগামী ২০২০ সাল মুজিব বর্ষ পালিত হবে। মুজিব বর্ষ পালনের মধ্য দিয়ে শুধু বাংলাদেশ না আলোড়ন সৃষ্টি হবে।

শনিবার দুপুরে চুয়াডাঙ্গা জেলা শিল্পকলা একাডেমী চত্বরে অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি কথা বলেন।

চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা সংগঠক সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপির সভাপতিত্বে বর্ধিত সভায় বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এস এম কামাল হোসেন, আমিরুল আলম মিলন ও পারভীন জামান কল্পনা।

প্রধান অতিথি আব্দুর রহমান বলেন, চুয়াডাঙ্গার জেলার সকল ওয়ার্ড ইউনিয়ন ও উপজেলা সম্মেলন সম্পন্ন করতে হবে। আগামী ২৭ সেপ্টেম্বরের মধ্যে চুয়াডাঙ্গা জেলার সম্মেলন করতে হবে। তিনি বলেন আমাদের নেত্রী শুধু বাংলাদেশই না সারা পৃথিবীতে নাম করছে প্রশংসিত হচ্ছে।

জেলা সাংগঠনিক সম্পাদক আলমগীর হান্নানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন, চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য ও জেলা সহ-সভাপতি হাজী আলী আজগর টগর, জেলা সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম আজাদ, জেলা যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাবেক সদর পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র হাসান কাদির গণু, চুয়াডাঙ্গা সদর উপজেলা সভাপতি আব্দুল মান্নান নান্নু, জীবননগর উপজেলা সভাপতি গোলাম মোর্ত্তূজা ও দামুড়হুদা উপজেলা সভাপতি সিরাজুল আলম ঝন্টু।