যশোরে কিশোরী অপহরণে মামলা, আসামি ৬

::নিজস্ব প্রতিবেদক::

যশোরে ১৬ বছরের কিশোরীকে অপহরণ ও সহযোগিতার অভিযোগে কোতয়ালি থানায় মামলা হয়েছে। ওই কিশোরীর মা ৬জনের নাম উল্লেখ করে গত শুক্রবার রাতে মামলাটি করেন।

আসামিরা হলেন- শহরতলীর ছোট শেখহাটি গ্রামের বাবলুর রহমান, তার দুই ছেলে শাকিল ও মিনি, তোফাজ্জেল হোসেনের ছেলে হৃদয়, আসমত আলীর ছেলে সোহেল এবং জালালের ছেলে জাফর।

এজাহারে উল্লেখ করা হয়েছে, বাহাদুরপুর দূর্গাপাড়া গ্রামের ওই কিশোরী এবার এসএসসি পরীক্ষা দিয়েছে। এর আগে স্কুলে যাতায়াতের পথে বাবলুর বড় ছেলে শাকিল প্রায় তাকে উত্ত্যক্ত ও কুপ্রস্তাব দিতো। প্রস্তাবে রাজি না হওয়ায় তাকে অপহরণ করে ক্ষতিসাধন করবে বলে হুমকি দিতো। বিষয়টি বাবলু মিয়াকে বললে তিনি শাসন না করে উল্টো শাকিলকে ইন্ধন দিতো। ওই কিশোরী তার এক বান্ধবীকে নিয়ে ১২ মে রাতে প্রতিবেশি তবিবর রহমানের বাড়িতে ঘুমিয়ে পড়েন।

এ সংবাদ জানতে পেরে রাত তিনটার দিকে আসামিরা ওই বাড়িতে গিয়ে বিশেষ কৌশলে দরজা খুলে বান্ধবীসহ ওই কিশোরীকে অপহরণ করে নিয়ে যায়। পরদিন ভোরে শাকিলের বাড়িতে গিয়ে বান্ধবীকে পেলেও ওই কিশোরীকে পান নি তার পরিবারের লোকজন। তাকে ফেরত দেয়ার কথা বললে ফেরৎ দেবে না বলে জানিয়ে দেয় এবং ওই কিশোরীকে লুকিয়ে রাখে। তাকে কোন ক্ষতি করতে পারে বলে ওই কিশোরীর মা আশঙ্কা প্রকাশ করেছেন।