প্রধানমন্ত্রীকে সহযোগিতা করবো এই হোক অঙ্গীকার – প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য

নূরুল হক, মণিরামপুর>
মণিরামপুর উপজেলা প্রশাসনের ইফতার ও দোয়া অনুষ্ঠান পূর্ব আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য বলেছেন, বাংলাদেশের মানুষ অসম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী। যুগ-যুগান্তর এদেশের মানুষ অসম্প্রদায়িক চেতনায় ধর্মীয় উৎসব পালন করে আসছে। স্বাধীনতা যুদ্ধে যেমন জাতির জনক বঙ্গবন্ধুর আহবানে সাড়া দিয়ে জাত-ধর্ম ভুলে দেশকে হানাদার বাহিনীর কাছ থেকে মুক্ত করার জন্য কাঁধে-কাঁধ মিলিয়ে যুদ্ধ করে দেশ স্বাধীন করতে সক্ষম হয়েছিল। তেমনি দেশকে একটি উন্নত রাষ্ট্রে পরিণত করতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পদক্ষেপে আমরা যেকোন অবস্থান থেকে সহযোগিতার করবো-এই হোক আমাদের অঙ্গিকার।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান উল্লাহ শরিফীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নাজমা খানম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ কাজী মাহমুদুল হাসান।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কর্মকর্তা (ভূমি) সাইয়েমা হাসান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান এম,এম নজরুল ইসলাম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক উত্তম চক্রবর্তী বাচ্চু, বণিক সমিতির সভাপতি অরুন নন্দন, মণিরামপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাড. বশির আহম্মেদ খান, হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান ঐক্য পরিষদের আহবায়ক পবন বিশ্বাস তপন, মণিরামপুর প্রেসক্লাবের সম্পাদক মোতাহার হোসেন, থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম, উপজেলা শ্রমিকলীগ আহবায়ক আলতাফ হোসেনসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীসহ প্রমুখ।