যশোর সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নির্বাচনে বিষু-মিজান প্যানেলের বিজয়

নিজস্ব প্রতিবেদক>
যশোর জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের (রেজিঃ ৪৬২) নির্বাচনে একক সংখ্যাগরিষ্ঠতা অর্জন করেছে বিশ্বনাথ ঘোষ বিষু ও মিজানুর রহমান মিজান পরিষদ। শনিবার চাঁচড়াস্থ শ্রমিক ভবনে অনুষ্ঠিত নির্বাচনে এই পরিষদের ১৫ পদের সকলেই নির্বাচিত হয়েছেন। নির্বাচন শেষে নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান মাহবাবুর রহমান মজনু ফলাফলা ঘোষণা করেন।
ঘোষিত ফলাফল অনুযায়ী সভাপতি প্রার্থী বিশ্বনাথ ঘোষ বিষু ৯২৬ ভোট পেয়ে জয়লাভ করেছেন। তার প্রতিদ্বন্ধী জুল হোসেন পেয়েছেন ৮৩১ ভোট। এই পরিষদের সাধারণ সম্পাদক পদে মিজানুর রহমান মিজান ৯১৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্ধী মোহাম্মদ হোসেন পেয়েছেন ৮৪০ ভোট। বিজয়ী পরিষদের অন্য নির্বাচিতরা হলেন সহসভাপতি শহীদুর রহমান সবুজ (৯০১), ইউনুচ আলী (৮৮০), জাহাঙ্গীর হোসেন বাবু (৮৭৬), সহসাধারণ সম্পাদক ইলিয়াস হোসেন (৮৯২), ওহিদুল ইসলাম (৯১৪), সাগর আলী (৮৮৪), সাংগঠনিক সম্পাদক পদে রফিকুল ইসলাম (৮৭৭), সহ সাংগঠনিক পদে আবু সায়ীদ ( ৮৯৩) প্রচার সম্পাদক পদে আজিজুল ইসলাম সেলিম (৯০১), কোষাধ্যক্ষ পদে বাবু (৮৫০) সড়ক সম্পাদক পদে নাছির উদ্দিন (৯০০), সহসড়ক সম্পাদক পদে শাহজালাল হাজারী (৯১০), সমাজ কল্যাণ সম্পাদক পদে আরশাদ আলী (৮৮৯) এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মোহাম্মদ শামীম (৯১১) ভোট পান।
এ দিকে নির্বাচনে বিজয়ীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ পরিবহন সংস্থা শ্রমিক সমিতির সভাপতি মামুনুর রশীদ বাচ্চু ও সাধারণ সম্পাদক মোর্তজা হোসেন। একই সাথে শুভেচ্ছা জানিয়েছেন পরিবহন সংস্থা শ্রমিক সমিতির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম রেজা মিঠু।