নড়াইল হোমিও মেডিকেলের নৈশ প্রহরী খুন

ফরহাদ খান, নড়াইল>
নড়াইল হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের নৈশপ্রহরী আবদুল মান্নান শেখ খুন হয়েছেন। রোববার রাত ১২টার দিকে নড়াইল শহরের মাছিমদিয়ায় জোড়া তেল পাম্প এলাকায় দুর্বৃত্তের হামলার শিকার হন তিনি। তার গলায় ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়। মান্নান নৈশপ্রহরীর পাশাপাশি ভাড়ায়ও মোটরসাইকেল চালাতেন। দুই যাত্রী নিয়ে লোহাগড়া উপজেলার কালনাঘাট থেকে সদরের মির্জাপুরের দিকে যাওয়ার পথে কিনি এ হত্যার শিকার হন। স্থানীয়রা জানিয়েছেন রাত পৌনে ১২টার দিকে নড়াইল শহরের মাছিমদিয়ায় জোড়া তেল পাম্প এলাকায় ‘বাঁচাও বাঁচাও…’ চিৎকার শুনে কয়েকজন লোকজন এগিয়ে যান। এ সময় দেখেন মান্নানের দেহ রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। তার মোটরসাইকেলটিও পাশে ছিল। পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা মান্নানকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে আনলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহত মান্নান শেখ নড়াইল সদরের বল্লারটোপ গ্রামের ইয়াকুব শেখের ছেলে এবং পরিবারসহ হোমিওপ্যাথিক কলেজের পাশে ভাড়া বাসায় থাকতেন।
পারিবারের পক্ষ থেকে জানানো হয়েছে মান্নান শেখ রোববার রাতে নড়াইলের লোহাগড়া উপজেলার কালনাঘাট থেকে দু’জন যাত্রী নিয়ে সদরের মির্জাপুরের দিকে যাচ্ছিলেন।
নড়াইল সদর থানার ওসি ইলিয়াস হোসেন পিপিএম জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। কে বা কারা এ হত্যাকান্ডের সঙ্গে জড়িত তা তদন্ত করে দেখা হচ্ছে।