২১ সালে মুজিব বর্ষে উন্নয়নের মাত্রা কল্পনাকে ছাড়িয়ে যাবে: এমপি নাবিল

::নিজস্ব প্রতিবেদক::
যশোর জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন (রেজিঃ নং-৪৬২) এর নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠান মঙ্গলবার বিকেলে অনুষ্ঠিত হয়। চাঁচড়াস্থ বটতলায় এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন এবং প্রধান বক্তা ছিলেন সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ। সভাপতিত্ব করেন মুক্তিযোদ্ধা খাইরুজ্জামান রয়েল।

অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন বলেন, সড়কে শৃংখলা ফিরিয়ে আনতে সরকারের পাশাপাশি পরিবহন সংশ্লিষ্টদের ভুমিকা রাখতে হবে। তিনি বলেন যোগাযোগ ব্যবস্থার উন্নত করতে সরকারের আন্তরিকতার ঘাটতি নেই। তিনি উন্নত বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্যে সকলের প্রতি আহবান জানান।

অনুষ্ঠানে প্রধান বক্তা সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ বলেন, সড়ক ব্যবস্থাসহ সকল ক্ষেত্রে উন্নয়নের ছোঁয়া লেগেছে। সড়কপথ, নৌপথসহ রেলপথের যে উন্নয়ন হয়েছে তার ফলে গত ঈদুল ফিতরে বিগত দিনের মতো ঘরেফেরা মানুষকে বেগ পেতে হয়নি। তিনি বলেন নিজেদের অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ এখন পুরোপুরি দৃশ্যমান। অন্যসব রাস্তা ফোর লেন এইট লেনে উন্নীত করা হচ্ছে। ২১ সালে মুজিব বর্ষে উন্নয়নের মাত্রা কল্পনাকে ছাড়িয়ে যাবে।

এ সময় জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অ্যাড. মনিরুল ইসলাম মনির, চাঁচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আজিজ, জেলা যুবলীগের সভাপতি মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান মিন্টু, যুবলীগ নেতা মেহেদী হাসান , মঈনুদ্দিন মিঠু, হাফিজুর রহমান, সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত সভাপতি বিশ্বনাথ ঘোষ বিশ্ব, সাধারণ সম্পাদক মিজানুর রহমানসহ আওয়ামী লীগ ও শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ হৈবতপুর ইউনিয়নের হৈবতপুর থেকে দক্ষিণ ললিতদাহ সড়কের পাকা করণের কাজ এবং কাশেমপুর স্বতন্ত্র ইফতেদায়ি মাদ্রাসার উদ্বোধন করেন। পরে মাদ্রাসা প্রাঙ্গণে এক সংবর্ধনা অনুষ্ঠানে যোগদেন তিনি।