মাকে বাঁচাতে পত্রিকা বিক্রেতা উজ্জল দাসের আকুতি

::নিজস্ব প্রতিবেদক::

‘মানুষ মানুষের জন্য,জীবন জীবনের জন্য, একটু সহানুভূতি কি পেতে পারে না ও বন্ধু’, সমাজের দানশীল মানুষের কাছে এভাবে মায়ের চিকিৎসার জন্য সহযোগিতার হাত বাড়ানোর আকুতি জানিয়েছেন যশোরের পত্রিকা বিক্রেতা উজ্জল দাস । সকলের সহযোগিতা পেলে তিনি তার মা কল্পনা রানীর (৫৫) জীবন বাঁচাতে পারবেন ।

উজ্জল দাস জানান, দেড় বছর আগে তার মা কল্পনা রানী অসুস্থ হলে তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় ছয় মাস আগে তার মায়ের শরীরে ক্যান্সার ধরা পড়ে । এরপর সহায় সম্বল বিক্রি করে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় ভারতের কলকাতার ঠাকুর পুকুর সরোজ গুপ্ত ক্যান্সার সেন্টার এন্ড রিসার্স ইন্সটিটিউটে । সেখানে চিকিৎসার জন্য সাত লাখ টাকা ব্যয় করা হয়। চিকিৎসা শেষে গত ১ জুন তারা দেশে ফিরেছেন। সেখানকার চিকিৎসক এ মাসের ২২ জুন কল্পনা রানীর চিকিৎসার তারিখ নির্ধারণ করে দেন।

কিন্তু সেখানে মাকে চিকিৎসা করাতে নিয়ে যাওয়ার আর্থিক স্বচ্ছলতা পত্রিকা বিক্রেতা উজ্জল দাসের নেই। তাই তিনি সমাজের দানশীল মানুষের কাছে সহযোগিতা কামনা করেছেন।

সাহায্য পাঠানোর ঠিকানা- যশোর সোনালী ব্যাংক বিআইএসই শাখার একাউন্ট নম্বর- ২৩২৩১০০০৯১৭১৭, বেসিক ব্যাংকের একাউন্ট নম্বর-১৮১৪০১০০১৮৪০০। মোবাইল নং ০১৭১০৫০৪৫৭৮ ।