তালায় পাটক্ষেত থেকে গৃহবধূর লাশ উদ্ধার

::শাকিলা ইসলাম জুঁই, সাতক্ষীরা::

সাতক্ষীরার তালা উপজেলার বারার বিলের একটি পাটক্ষেত থেকে পুলিশ পুষ্প রাণী নামে এক গৃহবধূর (৪০) লাশ উদ্ধার করেছে। তিনি উপজেলার ইসলামকাটির মৃত মনোরঞ্জন দাশের স্ত্রী।

নিহতের পারিবার ও পুলিশ জানায়, গত ২০ জুন পুষ্প রাণী বিকেলে বাড়ি থেকে বেরিয়ে আর ফেরেননি। সম্ভাব্য সব জায়গায় তার পরিবার খোঁজাখুজি করে না পেয়ে তার ছেলে মহাদেব ২২ জুন তালা থানায় একটি সাধারণ ডায়েরি করে।

শুক্রবার দুপুর ২টার দিকে স্থানীয় লোকজন বারার বিলের কেসমত দপ্তরীর পাটক্ষেতের পাশে ঘাস কাটতে গেলে ব্যাপক পচা গন্ধ অনুভূত হয়। এসময় পচা ও নগ্ন গলিত একটি মহিলার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। তালা থানার পুলিশ ঘটনাস্থল থেকে বিবস্ত্র গলিত ওই লাশ উদ্ধার করে। পরবর্তীতে পুলিশ ইসলামকাটি গ্রামের মৃত মনোরঞ্জন দাশের স্ত্রীর লাশ হিসাবে তার পরিচয় সনাক্ত করে।

তালা থানার অফিসার ইনচার্জ মেহেদী রাসেল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,খবর পেয়ে তিনি সহ এএসপি (তালা সার্কেল) হুমায়ুন কবির ঘটনাস্থল থেকে পুষ্প রাণীর লাশ উদ্ধার করেন। তারা জানান সম্ভাবত ধর্ষণ শেষে হত্যা করে পাটক্ষেতে লাশ ফেলে রাখে দুবৃর্ত্তরা। ইতিমধ্যে তদন্ত শুরু হয়েছে। অচিরেই হত্যাকারীকে সনাক্ত করে গ্রেফতার করতে সক্ষম হবে পুলিশ।