নওয়াপাড়ায় তিন ছিনতাইকারীকে পুলিশে দিলো এলাকাবাসী

::অভয়নগর (যশোর) প্রতিনিধি::

নওয়াপাড়ায় গ্রামীণ ব্যাংকের টাকা ছিনতাইয়ের ঘটনায় তিন ছিনতাইকারীকে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসী। বৃহস্পতিবার সকালে পৌরসভার ৪নং ওয়ার্ডের বৌবাজার এলাকায় এ ঘটনা ঘটে। গতকাল শুক্রবার অভয়নগর থানায় মামলা হয়েছে।

পুলিশ জানায়, ছিনতাইকারী চক্রের হোতা আজিজুর (১৮) বৌবাজার এলাকার জাফরের ছেলে, তার সহযোগি একই এলাকার মানিকের ছেলে আয়াজ (১৮) ও মামুনুরের ছেলে জিসান উদ্দিন (১৭)। ব্যাংক কর্মকর্তা বিএম রেজাউল ইসলাম বাদী হয়ে তিন ছিনতাইকারীর নামে মামলা দায়ের করেছেন।

গ্রামীণ ব্যাংক মহাকাল শাখার কর্মকর্তা বিএম রেজাউল ইসলাম জানান, বৃহস্পতিবার সকালে বৌবাজার এলাকায় ব্যাংকের একটি সমিতির ৯৯ হাজার ৩৭৫ টাকা সংগ্রহ করতে আসেন। টাকা সংগ্রহের পর সকাল ১০ টার দিকে ব্যাগভর্তি টাকা নিয়ে মোটরসাইকেলে উঠলে তিন যুবক চাকু ঠেকিয়ে ব্যাগটি ছিনিয়ে পালিয়ে যায়। বিষয়টি সমিতির সদস্য, ব্যাংকের উর্ধ্বতন কর্মকর্তা ও অভয়নগর থানা পুলিশকে জানানো হয়। ব্যাংকের পক্ষ থেকে টাকা উদ্ধার ও তিন ছিনতাইকারীকে পুলিশে দেওয়ায় এলাকাবাসীর প্রতি কৃতজ্ঞতা জানানো হয়েছে বলে তিনি জানান।

এলাকাবাসী জানায়, এলাকায় প্রকাশ্যে টাকা ছিনতাইয়ের ঘটনা এই প্রথম। স্থানীয় পৌর কাউন্সিলর জিয়াউদ্দিন পলাশের সহযোগিতায় ব্যাংক কর্মকর্তা রেজাউল ইসলামকে সাথে নিয়ে ছিনতাইকারীদের আটকে দুপুর থেকে অভিযান শুরু করা হয় এবং রাত আনুমানিক সাড়ে ৯ টার সময় ব্যাগভর্তি টাকাসহ তিন ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।

এ ব্যাপারে অভয়নগর থানার অফিসার্স ইনচার্জ মোয়াজ্জেম হোসেন বলেন, জনগণের সহযোগিতায় ছিনতাইকারী চক্রের তিনজনকে আটক করা হয়েছে। উদ্ধার হয়েছে ছিনতাইকৃত ৯৯ হাজার ৩৭৫ টাকা। মামলা হয়েছে, তদন্ত চলছে।