সন্তানদের গলায় ছুরি ধরে মাকে ধর্ষণকারী যুবক গ্রেফতার

স্পন্দন নিউজ ডেস্ক :

জামালপুরের বকশীগঞ্জে দুই সন্তানকে ছুরি দিয়ে ভয় দেখিয়ে মাকে ধর্ষণের মামলায় ধর্ষক জামানকে (২৫) গ্রেফতার করেছে র‌্যাব। রোববার দুপুরে র‌্যাব-১৪ সিপিসি-১ জামালপুর ক্যাম্প তাদের কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানায়।

র‌্যাব জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার পুলিশ সুপার মো. তোফায়েল আহমেদ মিয়া ব্রিফিং এ জানান, গত বৃহস্পতিবার বকশীগঞ্জে দুই সন্তানের মা (২৫) ধর্ষণের শিকার হন। পরে এ ঘটনায় দায়ের হওয়া মামলার আসামিকে গ্রেফতারে স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার জোনাঈদ আফ্রাদের নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল শনিবার দুপুর থেকে অভিযান পরিচালনা করে।

অভিযানের এক পর্যায়ে শনিবার গভীর রাতে বকশীগঞ্জের চরকাউরিয়া সীমারপাড় গ্রামের একটি রাইস মিলের চাতাল থেকে ধর্ষণ মামলার আসামি একই গ্রামের মৃত আমরুল মিয়ার ছেলে জামানকে আটক করে।

কোম্পানি কমান্ডার আরও জানান, ধর্ষণের শিকার ওই নারী শনিবার বকশীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০১৩ এর) ৯ (১) ধারায় একটি মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতেই র‌্যাব আসামিকে গ্রেফতার করতে মাঠে নামে। গ্রেফতারকৃত আসামিকে বকশীগঞ্জ থানায় হস্তান্তর করা হবে।