স্বামীর ‘গোপনীয়তা’ ফাঁস করলেন প্রিয়াঙ্কা!

::স্পন্দন ডেস্ক::
বলিউডের ‘দেশি গার্ল’ খ্যাত নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া। অন্যদিকে মার্কিন গায়ক-গীতিকার-অভিনেতা নিক জোনাস। এই দুই তারকা বিয়ের আগে থেকেই আলোচনায় আছেন তাদের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে। এরপর বিয়ে করে সেই আলোচনার মাত্রা আর কয়েক গুন বেড়ে যায়। কখনো এই দুই তারকার হানিমুন, আবার কখনো পোশাক কিংবা নিজের খুনসুটি নিয়ে সংবাদের শিরোনামে এসেছেন। সেই ধারাবাহিকতায় আবারো সংবাদের শিরোনাম হলেন এই দম্পতি।

সম্প্রতি জীবনধারাবিষয়ক সাময়িকী ‘ইলে’-তে নিজের ক্যারিয়ার, বিবাহিত জীবনসহ নানা বিষয়ে মুখ খুলেছেন প্রিয়াঙ্কা। জানিয়েছেন ব্যক্তিগত গোপনীয়তাও। আসলে ভক্তদের সঙ্গে জীবনের অনেক কিছুই ভাগাভাগি করতে ভালোবাসেন পিসি। তাই তো বিশ্বজুড়ে জনপ্রিয়তা তাঁর।

প্রিয়াঙ্কা চোপড়া বলেছেন, স্বামী নিক জোনাসের জন্য তিনি কেনাকাটা করতে পারেন না, কারণ কেনাকাটাই নাকি তাঁর কাছে অসহ্য লাগে। আর সে কারণে নিকের জন্য তেমন কিছু কেনা হয় না। তা ছাড়া পোশাক বা জুতার ব্যাপারে নিকের আলাদা রুচি রয়েছে। তবে তিনি যা-ই কেনেন, নিক পছন্দ করেন।

বিবাহপূর্ব ও বিবাহপরবর্তী জীবন প্রসঙ্গে প্রিয়াঙ্কা বলেন, ‘এটা একদম আলাদা। স্বামী থাকা আর বয়ফ্রেন্ড থাকাটা যে সম্পূর্ণ আলাদা ব্যাপার, আগে কখনো বুঝিইনি। তুমি প্রতিজ্ঞাবদ্ধ, এই মানুষটি আমার পরিবার আর এই পরিবার আমিই বেছে নিয়েছি। একটা অদ্ভুত দায়িত্বও তৈরি হয় পরিবারের প্রতি। এবং সেখান থেকেই নিরাপত্তাটা আসে। আমরা প্রতিদিনই একে অন্যের কাছ থেকে শিখি।’

এদিকে বেশ লম্বা সময় পর বলিউডি সিনেমায় ফিরছেন প্রিয়াঙ্কা চোপড়া। ইতোমধ্যে প্রিয়াঙ্কার ফার্স্ট লুক ফাঁস হয়েছে। নিজের অংশের শুটিং শেষ করেছেন কোয়ান্টিকো তারকা।