চলন্ত ট্রেনে পাথর ছুড়ে রেলের পরিচালককে রক্তাক্ত করল পাগল

 

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় ট্রেন লক্ষ্য করে পাগলের ছোড়া পাথরের আঘাতে গুরুতর আহত হয়েছেন আখাউড়া হেডকোয়ার্টার রেলওয়ের পরিচালক (গার্ড) এসএম আবদুল কুদ্দুস।

শনিবার সন্ধ্যায় আখাউড়া-সিলেট রেলপথের শ্রীমঙ্গল রেলওয়ে স্টেশনের দক্ষিণ আউটার সিগন্যালের কাছে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীমঙ্গল রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইসমাইল হোসেন।

ওসি মো. ইসমাইল হোসেন বলেন, যাত্রীবাহী জালালাবাদ (ডাউন-১৪) মেইল ট্রেনটি সিলেট থেকে চট্টগ্রাম রেলওয়ে স্টেশনে যাচ্ছিল। শনিবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে শ্রীমঙ্গল রেলওয়ে স্টেশনে যাত্রাবিরতি শেষে দক্ষিণ আউটার সিগন্যালের কাছে পৌঁছালে ট্রেনটি লক্ষ্য করে পাথর ছোড়ে এক পাগল।

ওই ট্রেনে গার্ডের (পরিচালক) দায়িত্ব পালন করছিলেন আখাউড়া হেডকোয়ার্টার রেলওয়ের পরিচালক এসএম আবদুল কুদ্দুস। এ সময় পাগলের ছোড়া পাথর এসে ট্রেনের গার্ড আবদুল কুদ্দুসের কপালে লাগে। এতে তিনি রক্তাক্ত হন। তার কপালে গভীর জখমের সৃষ্টি হয়ে প্রচুর রক্তক্ষরণ হয়। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পাথরের আঘাতে গর্ত সৃষ্টি হওয়ায় আবদুল কুদ্দুসের কপালে আটটি সেলাই দেয়া হয়েছে। বর্তমানে তিনি সুস্থ আছেন বলেও জানান ওসি মো. ইসমাইল হোসেন।