যুবক বয়সে ফিরে গিয়েছিলেন শার্শার ষাটোর্ধ্বরা!

::শেখ কাজিম উদ্দিন, বেনাপোল::

যশোরের শার্শার পান্তাপাড়ায় এবারো ষাটোর্ধ্বদের নিয়ে পুনর্মিলনী ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার জুমা বাদ সদর ইউনিয়নের পান্তাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত এক প্রীতিভোজের মাধ্যমে এ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।

বিগতদিনের পুনর্মিলনী অনুষ্ঠানে যে সকল ষাটোর্ধ্ব ব্যক্তিরা ছিলেন এবং এ বছরের প্রীতিভোজের পূর্বে দুনিয়া থেকে শেষ বিদায় নিয়ে চলে গেছেন তাদের রুহের মাগফেরাত কামনায় দোয়া, যারা জীবিত আছেন তাদের সুস্থতার জন্য দোয়া ও স্থানীয় সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিনের মঙ্গল কামনায় দোয়া করা হয়।

পান্তাপাড়া ওয়ার্ডের ইউপি সদস্য মহিউদ্দিন আলম তোতার সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠিত পুনর্মিলনীতে প্রধান অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান। প্রধান আলোচক ছিলেন শার্শা সদর ইউনিয়নের চেয়ারম্যান সোহরাব হোসেন।

ষাটোর্ধ্ব ব্যক্তিদের পুনর্মিলনী অনুষ্ঠানে আলোচকরা বলেন, এমন অনুষ্ঠানের মাধ্যমে আমাদের পিতৃতুল্য মুরব্বীরা একদিনের জন্য হলেও যেনো যুবক বয়সের প্রাণ ফিরে পান। তাই, ভবিষ্যতে যাতে এ ধরণের অনুষ্ঠান শার্শা উপজেলার সবস্থানে ছড়িয়ে দেয়া যায় সেজন্য আমরা সকলে মিলে সচেষ্ট থাকবো। তারুণ্যের প্রতীক তোতা মেম্বরের এমন আয়োজনকে স্বাগত জানান নেতৃবৃন্দ।