একমাসে যশোরে কোতয়ালি থানার ৮ পুলিশ কর্মকর্তাকে বদলি

::নিজস্ব প্রতিবেদক::
যশোর কোতয়ালি থানায় কর্মরত পুলিশ কর্মকর্তাদের বদলির হিড়িক পড়ে গেছে। গত এক মাসে ৮জন কর্মকর্তাকে বিভিন্ন স্থানে বদলি করা হয়েছে।

যশোর পুলিশের একটি সূত্র জানিয়েছে, কোতয়ালি থানা পুলিশের ৮ জন এসআই ও এএসআইকে বিভিন্ন স্থানে বদলি করা হয়েছে। ওই কর্মকর্তাদের বেশির ভাগ দীর্ঘ সময় ধরে কোতয়ালি থানায় কর্মরত ছিলেন।

বদলিকৃত কর্মকর্তাদের মধ্যে রয়েছেন এসআই হাসানুর রহমান, এসআই ইকবাল মাহমুদ, এসআই সুজিত কুমার মৃধা, এসআই মতিউর রহমান, এএসআই বিপ্লব শেখ, এএসআই এজাজ মাহমুদ, এএসআই আফজাল হোসেন ও এএসআই ফয়সাল হোসেন। এদের মধ্যে এসআই হাসানুর রহমান, এসআই সুজিত কুমার মৃধা ও এসআই মতিউর রহমানকে যশোরের আদালতে, এসআই ইকবাল মাহমুদ ও এএসআই এজাজ মাহমুদকে অভয়নগরের দামোখালী পুলিশ ক্যাম্পে, এএসআই বিপ্লব শেখকে সোনাতলা পুলিশ ক্যাম্পে, এএসআই আফজাল হোসেনকে এসপিবিএন-এ এবং এএসআই ফয়সাল হোসেনকে ঢাকায় ডিএমপি পুলিশে বদলি করা হয় বলে জানা গেছে।

এ বিষয়ে যোগাযোগ করা হলে কোতয়ালি থানার বর্তমানে ওসির দায়িত্ব পালনকারী পরিদর্শক (তদন্ত) সমীর কুমার সরকার জানিয়েছেন, প্রশাসনিক কারণে স্বাভাবিক প্রক্রিয়ায় ওই কর্মকর্তাদের বদলি হয়েছে। বদলিকৃতদের অনেকেই নিজনিজ কর্মস্থলে চলে গেছেন।