আড্ডা দিতে নিষেধ করায় ছুরিকাঘাতের ঘটনায় মামলা

::নিজস্ব প্রতিবেদক::
রাতে আড্ডা দিতে নিষেধ করায় ইমদাদুল হক (২৫) নামে এক যুবককে কুপিয়ে জখম করার অভিযোগে ৭ জনের নাম উল্লেখ করে যশোর কোতয়ালি থানায় মামলা হয়েছে। ইমদাদুল শহরতলীর ঝুমঝুমপুর স্কুল মোড়ের আশরাফ আলীর ছেলে।

আসামিরা হলো, ঝুমঝুমপুর এলাকার জাফরের ছেলে রাকিব (২০), ঝুমঝুমপুর পিন্টুর মোড়ের আলমগীর হোসেনের ছেলে রিজন (১৯), আব্দুল মান্নানের ছেলে আব্দুল আলিম (২০), ফসিয়ারের ছেলে রিসান (২৫), একই এলাকার ইসলাম (২৫), ঝুমঝুমপুর চান্দের মোড়ের মিলন (২০) এবং বারান্দীপাড়া মালোপাড়ার টুকুর ছেলে সেতু (৩০)।

ইমদাদুল হকের ভাই ইমরান হোসেন থানায় দায়ের করা এজাহারে উল্লেখ করেছেন, গত ১৬ জুলাই সন্ধ্যার দিকে ঝুমঝুমপুর স্কুল মোড়ে ইমদাদের বন্ধু কুদ্দুস বসে ছিল। তার সামনে আসামিরা আড্ডা দিচ্ছিল। সে সময় ইমদাদ তাদের আড্ডা দিতে নিষেধ করে। এর জের ধরে গত বুধবার রাত সাড়ে ১০টার দিকে আসামি মিলন বাড়ির সামে দাঁড়িয়ে থাকা ইমদাদকে ডেকে নিয়ে যায়।

এরপর ঝুমঝুমপুর মোড়ে রহিমের দোকানের সামনে নিয়ে গিয়ে পূর্ব পরিকল্পিতভাবে চাকু দিয়ে উপর্যুপরি শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে মারাত্মক জখম করে। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে আসামিরা ফের হত্যার হুমকি দিয়ে পালিয়ে যায়। পরে আহত ইমদাদকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।