যশোর ২৫০ শয্যা হাসপাতাল আরো দুটি ক্যাশ কাউন্টার: পৌরমেয়র

::নিজস্ব প্রতিবেদক::
যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে আর্থিক স্বচ্ছতায় দুটি সেন্ট্রাল ক্যাশ কাউন্টার চালু হয়েছে। সেখানে জনবল কম থাকায় পরীক্ষা-নিরীক্ষার জন্য আসা রোগীদের দুর্ভোগ হচ্ছে। নির্দিষ্ট সময়ে অনেকেই টাকা জমা দিতে না পারায় পরীক্ষা না করেই বাড়ি ফিরে যাচ্ছেন। রোগীদের দুর্ভোগ লাঘবে আরো দুটি কাউন্টার চালু করা হবে।

বৃহস্পতিবার হাসপাতালের চিকিৎসা ব্যবস্থাপনা কমিউনিটি সাপোর্ট কমিটির সভায় সভাপতি ও যশোর পৌরমেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু এ কথা বলেন।

তিনি বলেন, আগামী মিটিংয়ের আগে দুটি নতুন ক্যাশ কাউন্টার চালুর জন্য আপ্রাণ চেষ্টা অব্যাহত থাকবে। এ সময় নতুন কাউন্টারের জন্যে দু’টি কম্পিউটার তার নিজ তহবিল থেকে প্রদানের আশ্বাস দেন মেয়র।

মেয়র বলেন, আগামীতে হাসপাতালে ভর্তির পর কোনো রোগীর মেঝেতে শুয়ে যেনো চিকিৎসাসেবা গ্রহণ করতে না হয় সেদিকে খেয়াল রাখবে সাপোর্ট কমিটি। প্রয়োজনে কমিটির সদস্যরা বিত্তশালীদের কাছ থেকে আর্থিক অনুদান নিয়ে হাসপাতালের অবকাঠামো উন্নয়ন করবে।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন হাসপাতালের তত্ত্বাবধায়ক আবুল কালাম আজাদ লিটু, প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, অতিরিক্ত পুলিশ সুপার জামাল আল নাসের, হাসপাতালের সার্জারি বিভাগের সিনিয়র কনসালটেন্ট আব্দুর রহিম মোড়ল, আবাসিক মেডিকেল অফিসার ওহেদুজ্জামান ডিটু, পৌরসভার ইঞ্জিনিয়ার কামাল হোসেন, জেলা যুবলীগের যুগ্মসাধারণ সম্পাদক আজাহার হোসেন স্বপন প্রমুখ।