দ্রুত যশোর জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন দাবিতে মল্লিক-কবির পরিষদের সংবাদ সম্মেলন

::ক্রীড়া প্রতিবেদক::
দ্রুত যশোর জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন করার দাবিতে শনিবার সংবাদ সম্মেলন করেছে মল্লিক-কবির ক্রীড়া উন্নয়ন পরিষদ। বেলা ১২ টায় প্রেসক্লাব যশোর মিলনায়তনে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন প্যানেল লিডার ও সাধারণ সম্পাদক প্রার্থী ইয়াকুব কবির।

তিনি বলেন, নির্বাচন বন্ধ হয়ে আমাদের প্যানেল ক্ষতিগ্রস্ত হয়েছে। বিপরীত প্যানেল ভোটের মাঠে নেই। তারা যে কোনো উপায়ে এ ভোট পণ্ড করতো। আর এমনটাই ঘটেছে। কালকের ( আজ) ভোট দিয়ে এরই মধ্যে অ্যাডভোকেট গোলাম রসুল , হারুন অর রশিদসহ আরও কয়েকজন ঢাকা থেকে যশোরে এসেছেন। শেষ মুহূর্তে নির্বাচন স্থগিত হওয়ায় যশোরের ক্রীড়াঙ্গণ আবার অনিশ্চয়তায় পড়ে গেলো।

ভোটার তালিকা সংশোধন করে দ্রুত ভোট দেয়ার দাবি করছি। একটি সুষ্ঠু নির্বাচনের মধ্য দিয়ে নির্বাচিতরা জেলা ক্রীড়া সংস্থার দায়িত্ব পাক। কারণ খেলাধুলা না থাকলে যুব সমাজ নষ্ট হয়ে যাবে, নেশায় লিপ্ত হয়ে নানা ধরনের অপকর্মে জড়িয়ে পড়বে। পূর্বের ন্যায় এবারও একটি চক্র জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন বন্ধ করে দেয়ার ষড়যন্ত্র করছে।

জীবন সদস্য শরিফুল ইসলাম সরু চৌধুরীর নাম ভোটার তালিকায় না থাকায় তিনি আদালতে অভিযোগ দায়ের করেন। যার পরিপেক্ষিতে আদালত ১০ দিনের মধ্যে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন। এ জন্য তিনি আদালতে ১০ দিনের মধ্যে কারণ দর্শানোর নোটিশের প্রতি সম্মান জানিয়ে এডহক কমিটি ও নির্বাচন কমিশনারকে অনুরোধ জানান যেন সঠিক জবাবের পরিপেক্ষিতে ১১ দিনের মাথায় আবার ভোটের দিন ধার্য করা হয়।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, সহসভাপতি প্রার্থী এজেডএম সালেক, শফিউর রহমান মল্লিক, অতিরিক্ত সাধারণ সম্পাদক প্রার্থী এমএ আকছাদ সিদ্দিকী শৈবাল, যুগ্ম সম্পাদক প্রার্থী এবিএম আখতারজ্জামান ও শহীদ আহমেদ, কোষাধ্যক্ষ প্রার্থী আখিরুজ্জামান সান্টু, সদস্য প্রার্থী, আনোয়ার হোসেন মোস্তাক, নজরুল ইসলাম, হিমাদ্রী সাহা মনি, আজগার আলী খান টিটো, আমিনুল ইসলাম, মাহামুদ রিবন, শামস-উল-বারী শিমুল, রায়হান সিদ্দিকী প্রবাল, এনাম মাহামুদ, সোহেল আল মামুন নিশাদ প্রমুখ।