মায়ের কোলের মতই এ দেশে সংখ্যালঘুরা নিরাপদ: শেখ আফিল উদ্দিন এমপি

:: ইয়ানূর রহমান, শার্শা ::

যশোর-১ (শার্শা) আসনের সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন বলেছেন, শিশুরা যেমন মায়ের কোলে নিরাপদে থাকে তেমনি এ দেশের সংখ্যালঘুরাও নিরাপদে থাকবেন। এ দেশ শুধু মুসলিমদের নয়, সকল ধর্মাবলম্বীদের।

রোববার বিকেলে শার্শা অডিটোরিয়ামে উপজেলা পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, এ দেশ মুক্তিযুদ্ধের পক্ষের সরকারের কাছেই নিরাপদ। আর মুক্তিযুদ্ধের পক্ষের সরকারই সর্ব সময় সংখ্যালঘুদের জন্য কাজ করে এসেছে। তাদেরকে কখনো সংখ্যালঘু হিসেবে দেখা হয় না। তাদেরকে আমরা নিজের ভাই মনে করি।

উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শান্তিপদ বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন যশোর জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অসীম কুণ্ডু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মণ্ডল, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক যোগেশ চন্দ্র দত্ত, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ নুরুজ্জামান।

স্বাগত বক্তব্য দেন উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বৈদ্যনাথ দাস প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সালেহ আহমেদ মিন্টু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সোহারাব হোসেন চেয়ারম্যান, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, ইউপি চেয়ারম্যান ইলিয়াছ কবির বকুল প্রমুখ। শেষে শার্শা পূজা উদযাপন পরিষদের সভাপতি পদে শ্রী বৈদ্যনাথ দাস ও সাধারণ সম্পাদক পদে শ্রী নীল কোমল সিংহ নির্বাচিত হন।

স্পন্দন/আরএইচ