কালীগঞ্জ প্রেসক্লাবে আবারো সভাপতি জামির, সাবজাল সম্পাদক

:: কালীগঞ্জ প্রতিনিধি ::
ঝিনাইদহের কালীগঞ্জ প্রেসক্লাবের বার্ষিক সাধারণসভা শুক্রবার সকালে শহরের হাঙ্গার ফ্রি ওয়ার্ল্ড এর কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়। সভা থেকে আগামী এক বছরের জন্য নতুন কমিটি গঠিত হয়।

সভায় উপস্থিত সদস্যদের মতামতের ভিত্তিতে দৈনিক সমকাল ও স্পন্দন প্রতিনিধি জামির হোসেনকে সভাপতি ও দৈনিক সংবাদ প্রতিনিধি সাবজাল হোসেনকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। এছাড়া আগামী এক সপ্তাহের মধ্যে প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন করার সিদ্ধান্ত গৃহীত হয়।

কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেনের সভাপতিত্বে সভায় ক্লাবের সার্বিক রিপোর্ট পেশ করেন বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক সাবজাল হোসেন। বক্তব্য দেন প্রেসক্লাবের উপদেষ্টা ইত্তেফাকের সাবেক প্রতিনিধি বিশ্বাস আব্দুর রাজ্জাক, কল্যাণের আবু সামা, উচ্চকন্ঠের সাবেক সম্পাদক আনোয়ারুল ইসলাম, ইত্তেফাক ও বৈশাখী টেলিভিশনের প্রতিনিধি রফিকুল ইসলাম মন্টু, লোকসমাজ ও আর টিভির প্রতিনিধি শিপলু জামান, পরিবর্তন ডটকম ও দৈনিক যুগান্তর প্রতিনিধি শাহরিয়ার আলম সোহাগ প্রমুখ।

দৈনিক যায়যায়দিনের প্রতিনিধি তারেক মাহমুদের সঞ্চালনায় উপস্থিত ছিলেন ডেইলি স্টারের আজিবর রহমান, মানবকণ্ঠের শাহাজান আলী বিপাশ, গাজী টিভির ওলিয়ার রহমান, বাংলাদেশ জার্নালের ওসমান গনি জুয়েল, আমাদের সময়ের মানিক ঘোষ, নতুন কথার রেজাউল ইসলাম, সান নিউজের এডিটর এমদাদুল ইসলাম ইন্তা, ভোরের পাতার সাইদুর রহমান, জয়যাত্রা টেলিভিশনের হাবিব ওসমান, সকালের সময়ের শফিউল আলম লুলু, ভোরের কাগজের বেলাল হোসেন বিজয়, কল্যাণের আরিফ মোল্ল্যা, ক্রাইম ওয়ার্ল্ডের এডিটর এম এ রউফ, ইনকিলাবের রুহুল আমিন সৌরভ, চ্যানেল এস টিভির নজরুল ইসলাম, ৭১ টিভির মিশন আলী, এসটিভি বাংলার রাজু আহম্মেদ, তৃতীয় মাত্রার কবির হোসেন ও ফিরোজ আহম্মেদ, গ্রামের কাগজ ও স্বাধীন বাংলার জাহাঙ্গীর হোসেন, প্রতিদিনের কথার মামুনুর রশিদ ও নবচিত্রের শাহিনুর রহমান পিন্টু।