ঝিকরগাছায় কলেজশিক্ষক আনারুলের উপর হামলাকারীরা প্রকাশ্যে

ঝিকরগাছা সম্মিলনী মহিলা ডিগ্রি কলেজের সিনিয়র শিক্ষক আনারুল ইসলাম

:: নিজস্ব প্রতিবেদক ::
যশোরের ঝিকরগাছা সম্মিলনী মহিলা ডিগ্রি কলেজের সিনিয়র শিক্ষক আনারুল ইসলামের ওপর হামলাকারীরা প্রকাশ্যে রয়েছে। তাকে জখম করার ঘটনায় ঝিকরগাছা থানায় মামলা ও উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ বিভিন্ন প্রশাসনিক দপ্তরে লিখিত অভিযোগ দেয়ার পর তারা আরো বেশি ক্ষুব্ধ হয়ে উঠেছে। ফলে ওই শিক্ষক পরিবার নিরাপত্তাহীনতায় দিনযাপন করছেন।

অভিযোগে বলা হয়েছে, শিক্ষক আনারুল ইসলাম গত ২৩ জুলাই ঝিকরগাছা বিএম হাইস্কুলের মাঠে যাচ্ছিলেন। পথিমধ্যে উপজেলা মোড়ে আসলে কৃষ্ণনগর গ্রামের সুলতান আহমেদের ছেলে শামীম হোসেন, মান্দারআলীর ছেলে ইব্রাহিমসহ আরো কয়েকজন তার উপর হামলা চালায়।

এ সময় দুর্বৃত্তরা তাকে মারপিটে জখম করে। মারপিটের সময় তার কাছে থেকে নগদ ৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। তাকে জখম করা দুর্বৃত্তদের আটক করে কঠিন শাস্তির ব্যবস্থা করা হোক বলে দাবি করেছেন শিক্ষক আনারুল ইসলাম।

ভুক্তভোগী জানান, সম্প্রতি মামলার দুই নম্বর আসামি ইব্রাহিম আটক হয়। বর্তমানে সে জামিনে এসে বেপরোয়া হয়ে উঠেছে। ইব্রাহিমসহ অন্য আসামিরা প্রকাশ্যে থেকে তাকে দেখে নেয়ার হুমকি দিচ্ছে।

এ বিষয়ে ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, মামলাটি পুলিশ গুরুত্বের সাথে তদন্ত করছে। একজন আসামিকে আটক করে আদালতে চালানও দেয়া হয়। অন্যান্যদের আটক করার চেষ্টা করা হচ্ছে।