মণিরামপুরের ঝাঁপা যুবলীগের নেতৃত্বে সোহেল-কামাল

 

:: মণিরামপুর ও রাজগঞ্জ প্রতিনিধি ::
যশোরের মণিরামপুরের ঝাঁপা ইউনিয়ন যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে সোহেল রানাকে সভাপতি ও কামাল উদ্দীনকে সাধারণ সম্পাদক করে তিন বছরের জন্য কমিটি ঘোষণা করা হয়েছে।

রোববার সন্ধ্যায় ৯নম্বর ঝাঁপা ইউনিয়ন পরিষদ চত্বরে অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধন করেন উপজেলা যুবলীগের আহবায়ক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু।

ইউনিয়ন যুবলীগের আহবায়ক সোহেল রানার সভাপতিত্বে প্রথম অধিবেশনের আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা যুবমহিলা লীগের সহসভাপতি নাজমা খানম।

ইউনিয়ন যুবলীগের যুগ্মআহবায়ক রবিউল ইসলাম রবি ও কামাল উদ্দীনের সঞ্চালনায় বক্তা ছিলেন উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম রিপন। বক্তব্য দেন স্থানীয় ইউপি চেয়ারম্যান শামছুক হক মন্টু, আবুল হোসেন, মরদার আব্দুল হামিদ, মশিউর রহমান, ইউছুপ আলী, শহিদুল ইসলাম, রিপন ধর, সরদার আলা উদ্দীন, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক স ম আলাউদ্দীন, যুবলীগ নেতা আব্দুল কুদ্দুস, মঞ্জুরুল আলম মঞ্জু, পৌর যুবলীগের নবনির্বাচিত সভাপতি এসএম লুৎফর রহমান, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি, ছাত্রলীগ নেতা মাহবুর রহমান, মামুন, জাকির, আয়ুব, শিপন, লিটন, রাজু প্রমুখ।

প্রথম পর্বের আলোচনা শেষে দ্বিতীয় অধিবেশন উপজেলা যুবলীগের আহবায়ক উত্তম চক্রবর্তী বাচ্চুর সভাপতিত্বে শুরু হয়। এ সময় উপস্থিত কাউন্সিলরা সোহেল রানাকে সভাপতি ও কামাল উদ্দীনকে সাধারণ সম্পাদক হিসেবে নাম প্রস্তাব করেন। আর কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় সর্বসম্মতিক্রমে সোহেল রানাকে সভাপতি ও কামাল উদ্দীনকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।