যশোর ডিএফএ সভাপতি পদে মিঠু পুনঃনির্বাচিত

:: ক্রীড়া প্রতিবেদক ::
নানা বিপত্তি ও আইনি জটিলতার পর যশোর জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের (ডিএফএ) নির্বাচন রোববার সম্পন্ন হয়েছে। এতে আসাদুজামান মিঠু হ্যাটট্রিক সভাপতি হয়েছেন। এছাড়া দ্বিতীয় মেয়াদে কোষাধ্যক্ষ হলেন মফিজুর রহমান ডাব্লু। অপর পদগুলোতে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে প্রার্থীরা।

এদিকে, শনিবার সংবাদ সম্মেলন করে নির্বাচন বর্জনের ঘোষণা দেন সভাপতি প্রার্থী শামস-উল-বারী শিমুল ও কোষাধ্যক্ষ প্রার্র্থী শেখ শাহজাহান রনি। তারপরও রোববারের নির্বাচনে তারা দু’জন একটি করে ভোট পান।

এর আগে ২২ জুলাই এ নির্বাচনের নানা অনিয়ম হচ্ছে অভিযোগ করে হাইকোর্টে রিট করেন জয়নাল আবেদীন। রিটের বিপরীতে এক মাসের জন্য নির্বাচন স্থগিতের আদেশ দেন হাইকোর্ট। পরে ২৫ জুলাই সুপ্রিমকোর্টে আপিল করলে শুনানি শেষে স্থগিতাদেশ খারিজ করে দেন আদালত। এরই পেক্ষিতে পূর্বেঘোষিত তফসিল অনুযায়ী রোববার নির্বাচন অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাব যশোরের দ্বিতীয়তলার অডিটোরিয়ামে দুপুর আড়াইটা থেকে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত ভোটগ্রহণ হয়। ২৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। পরে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নির্বাচন কমিশনার শফিউর রহমান মোহন ফলাফল ঘোষণা করেন। ঘোষিত ফলাফল অনুযায়ী সভাপতি পদে আসাদুজামান মিঠু পান ২২ ভোট এবং অপরপ্রার্থী শামস-উল-বারী শিমুল পান একটি ভোট।

সহসভাপতি দুটি পদে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে আব্দুল মান্নান ও মঈনুর জহুর মুকুল। কোষাধ্যক্ষ পদে মফিজুর রহমান ডাব্লু পেয়েছেন ২২ ভোট এবং শেখ শাহজাহান রনি পান এক ভোট।

নির্বাহী সদস্য ৯টি পদের পদে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন তৌফিক জাহান, আব্দুর রশিদ মোল্লা, মেহেদী হাসান, ওহেদুজ্জামান, আশরাফুল ইসলাম, রওশন আরা রাশু, সাব্বির আহমেদ পলাশ, আলমগীর সিদ্দিকী ও রফিউজ্জামান।