মাগুরায় জনগণের সমস্যা জানতে এমপি শিখরের অভিযোগ বক্স

:: মাগুরা প্রতিনিধি ::
জেলার তৃণমূলসহ সর্বস্তরের জনসাধারণের সাথে সম্পৃক্ততা বাড়াতে মাগুরায় পৌরসভাসহ বিভিন্ন স্থানে অভিযোগ বক্স দেয়ার ঘোষণা দিয়েছেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর।

সোমবার স্থানীয় নোমানী ময়দানে মাগুরা পৌরসভার আয়োজনে মিথ্যা বানোয়াট ও গুজোব ছড়িয়ে সারা দেশকে অস্থিতিশীল করার হীন চক্রান্তের বিরুদ্ধে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

এসময় পৌর মেয়র খুরশীদ হায়দার টুটুলের সভাপতিত্বে ছাত্র-ছাত্রী, শিক্ষক, যুব সমাজ, সুশীল সমাজ, অভিভাবক, আইনজীবী, ব্যবসায়ীসহ সকল শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন। বক্তব্য রাখেন মাগুরা পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান, সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের অধ্যক্ষ প্রফেসর দেবব্রত ঘোষ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু নাসির বাবলুসহ বিভিন্ন কলেজ, স্কুল ও মাদ্রাসার শিক্ষক অভিভাবকসহ রাজনৈতিক ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন।

সাইফুজ্জামান শিখর এমপি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন উন্নয়নের মহাসড়কে চলতে শুরু করেছে। তখন একটি কুচক্রী মহল এই উন্নয়নকে বাধাগ্রস্ত করতে উঠেপড়ে লেগেছে। তারা চায় না বাংলাদেশ বিশ্বের বুকে মাদক, সন্ত্রাস ও ক্ষুধা-দারিদ্র্যহীন দেশে পরিণত হোক। আজ যখন বাংলাদেশ পৃথিবীর বুকে উন্নয়নের রোল মডেল হিসেবে অনুকরণীয়। নিজস্ব অর্থায়নে পদ্মাসেতুর কাজ প্রায় সম্পন্ন হতে চলেছে। ঠিক সেই সময় ওই কুচক্রী মহল প্রচার করতে শুরু করেছে পদ্মা সেতুতে মানুষের মাথা লাগবে।

এ কারণে বিভিন্ন এলাকায় ছেলেধরা বেরিয়েছে। এগুজবের কারণে অনেকগুলো নিরিহ মানুষকে ছেলেধরা আখ্যা দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। তিনি বলেন, পদ্মা সেতুতে মানুষের মাথাতো দূরের কথা একটি মুরগীর মাথাও যদি লাগতো, তা হলেও আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এ ব্রিজ করতেন না। সকলকে গুজবে কান না দিয়ে গুজব রটনাকারীদের প্রতিহত করার আহবান জানান।

এ সময় তিনি আরো বলেন, ‘ পৌরসভায় সংসদ সদস্য ও মেয়রের নামে দুটি অভিযোগ বক্স থাকবে। এছাড়া বিভিন্ন স্থানে পুলিশ সুপারের নামেও অভিযোগ বক্স থাকবে। যারা তাদের বিভিন্ন অভিযোগ সরাসরি আমাদের কাছে অথবা পুলিশের কাছে দিতে পারেন না। তারা এই অভিযোগ বক্সে তাদের অভিযোগপত্র রেখে যাবেন। আমরা সাধ্যমত সমাধানের চেষ্টা করবো।