ঝিকরগাছার সদর ও পানিসারা ইউনিয়নে যুবলীগের কমিটি

সদর ইউনিয়ন যুবলীগের নবনির্বাচিত আহ্বায়ক শাহীন কবীর ও পানিসারার নবনির্বাচিত আহ্বায়ক জাকির হোসেন পিপুল

:: নিজস্ব প্রতিবেদক ::
যশোরের ঝিকরগাছা উপজেলা যুবলীগের আওতাধীন সদর ও পানিসারা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ছেলিমুল হক সালাম ও ইলিয়াস মাহমুদ স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

এতে জানানো হয়, মঙ্গলবার (৩০ জুলাই) উপজেলা যুবলীগের এক বিশেষ বর্ধিতসভায় সর্বসম্মতিক্রমে ৬নম্বর ঝিকরগাছা সদর ইউনিয়ন যুবলীগে শাহীন কবীরকে আহ্বায়ক এবং মিলন হোসেন সাদ্দাম ও সুলতান মাহমুদ রানাকে যুগ্মআহ্বায়ক করে কমিটির অনুমোদন দেয়া হয়।

২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির অন্যান্য সদস্যরা হলেন, আগবার আলী, মো. ইসমাইল, মেহেদী হাছান, মনিরুল ইসলাম, মো. রহমান, সেলিম হোসেন, মিলন হোসেন, নুরুল আমিন বাবু, রিজাউল ইসলাম, মো. বাবলু, রেজাউল ইসলাম, হাবিবুর রহমান, জাহাঙ্গীর আলম, লিটন হোসেন, মিল্টন হোসেন, মো. শরিফুল, কবীর হোসেন এবং জিয়াউর রহমান।

এদিকে উপজেলার ৫নম্বর পানিসারা ইউনিয়নে এদিন যুবলীগের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। এতে জাকির হোসেন পিপুলকে আহ্বায়ক করা হয়েছে। যুগ্মআহ্বায়ক হয়েছেন মাহাবুর রহমান ও আনারুল ইসলাম।

২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির অন্যান্য সদস্যরা হলেন, আমিনুর রহমান, রফিকুল ইসলাম, বাবলু হোসেন, শওকত আলী, মো. মন্টু, কবির হোসেন, মো. সাজ্জাদ, বিপ্লব হোসেন, মোস্তাফিজুর রহমান, রিপন হোসেন, আব্বাস হোসেন, রিপন হোসেন, সবুজ হোসেন, মো. লাল্টু, মেহেদী হাসান বকুল, নাহিদুর রহমান রিপন, আরিফ হোসেন এবং আব্দুর রাজ্জাক।
ঘোষিত দুই কমিটিকে আগামী ৯০ (নব্বই) দিনের জন্য অনুমোদন দেয়া হয়েছে। নির্ধারিত এ সময়ের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ এবং ইউনিয়নের সকল ওয়ার্ড শাখায় সম্মেলনের মাধ্যমে কমিটি ঘোষণার নির্দেশ দেয়া হয়েছে।

এ বিষয়ে উপজেলা যুবলীগের যুগ্মআহ্বায়ক ছেলিমুল হক সালাম ও ইলিয়াস মাহমুদ বলেন, আমরা আশা করি নতুন কমিটির সকল নেতৃবৃন্দ ইউনিয়ন ও ওয়ার্ড কমিটিকে সুসংগঠিত ও গতিশীল হিসেবে গড়ে তুলতে সক্ষম হবেন। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলতে এবং প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ে তোলার সংগ্রামে জনগণকে সম্পৃক্ত করা এবং তাদের সংগঠিত করতে এ কমিটি যথাযথ ভূমিকা পালন করবে বলে আমাদের দৃঢ় বিশ্বাস।