চৌগাছায় অজ্ঞাত যুবকের ঝুলন্ত লাশ

:: চৌগাছা প্রতিনিধি ::

যশোরের চৌগাছায় অজ্ঞাত এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে উপজেলার স্বরূপদাহ ইউনিয়নের হিজলী বিজিবি ক্যাম্পের পাশের একটি কড়ই গাছ থেকে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয় নারী ইউপি সদস্য সফুরা বেগম জানান, এলাকার নুর ইসলাম নামের এক ব্যক্তি মাঠে যাওয়ার সময় হিজলী ক্যাম্পের পাশে একই গ্রামের গওহর আলীর পারিবারিক কবরস্থানের একটি কড়ইগাছে অজ্ঞাত ব্যক্তির লাশ ঝুলতে দেখে। ঝুলন্ত লাশ দেখে চিৎকার দিলে এলাকার লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়। আমি মোবাইলে থানা পুলিশকে খবর দিই।

স্থানীয়রা জানিয়েছেন, কাঁচা পাট গাছের আঁশ দিয়ে গলায় পেঁচিয়ে লাশটি কোনো রকম ঝুলিয়ে রাখা হয়েছে। লাশের পা দুটি নিচের আগাছার মধ্যে মাটিতে লেগে ছিল। কাদামাটি মাখা একটি ধূসর গেঞ্জি উল্টো করে গায়ে দেয়া এবং একটি লালচে রংয়ের ট্রাউজার পরনে।

ঘটনাস্থল থেকে ৫০-৬০ মিটার দূরের একটি পাটক্ষেতে দুটি ছেঁড়া প্লাাস্টিকের জুতা পড়ে আছে।

এলাকাবাসীর ধারণা, যুবকটিকে অন্য কোথাও হত্যা করে রাতের আঁধারে গাছে ঝুলিয়ে রাখা হয়েছে।

চৌগাছা থানার এসআই নজরুল ইসলাম বলেন, খবর পেয়ে লাশটি উদ্ধার করা হয়েছে। এলাকাবাসী লাশটি শনাক্ত করতে পারেনি। অজ্ঞাত হিসেবে সুরতহাল করা হয়েছে। লাশের শরীরের কোথাও কোনো দাগ পাওয়া যায়নি। তবে তার সুন্নতে খাতনা দেয়া আছে বলে তিনি জানান।

চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশটি ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। কোনো অভিযোগ না পেলে অপমৃত্যু মামলা হবে।