ঝিকরগাছা প্রেসক্লাবের সাবেক সভাপতি বশীর আহম্মেদের ইন্তেকাল

:: ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি ::

ঝিকরগাছা প্রেসক্লাবের সাবেক সভাপতি আওয়ামী লীগ নেতা খন্দকার বশীর আহম্মেদ (৫৫) ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি……..রাজিউন)। তিনি দীর্ঘদিন হৃদরোগে ভুগছিলেন। শনিবার দুপুর ২টার দিকে যশোর করোনারি কেয়ার ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষনিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও তিনকন্যা সন্তানসহ বহু আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে ঝিকরগাছায় শোকের ছায়া নেমে আসে।

মৃত্যুর খবর শুনে ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি চৌধুরী রমজান শরীফ বাদশা, সাধারণ সম্পাদক মুছা মাহমুদ, কর উপকমিশনার মনজুরুল আলম নিশান, ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, ঝিকরগাছা প্রেসক্লাবের সভাপতি এমামুল হাসান সবুজ, সাধারণ সম্পাদক ইমরান রশীদ, যুবলীগ নেতা শামিম আহম্মেদ, জাগরণী সংসদের সাধারণ সম্পাদক আনারুল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা শামসুজ্জোহা লোটাস প্রমুখ তার বাসভবনে ছুটে যান এবং স্বজনহারাদের সান্ত্বনা দেন।

তিনি ঝিকরগাছা পৌরসদর বারবাকপুর পারবাজার এলাকার বাসিন্দা ছিলেন। খন্দকার বশীর আহম্মেদ ঝিকরগাছা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার ৮নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও পারবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি পদে দায়িত্ব পালনের পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকাে র সাথে জড়িত ছিলেন।

তিনি দৈনিক ভোরের ডাক পত্রিকার ঝিকরগাছা প্রতিনিধি ও যশোর শহরের গরিব শাহ সড়কের বাসিন্দা বিশিষ্ট সাংবাদিক খন্দকার গোলাম মোর্তজার জ্যেষ্ঠ জামাতা। মাগরিববাদ তার জানাজা শেষে পারিবারিক কবর স্থানে সমাহিত করা হয়।