সাংবাদিক মুনিরের মোটরসাইকেল চুরি

নিজস্ব প্রতিবেদক :
যশোর থেকে প্রকাশিত দৈনিক স্পন্দনের প্রধান ফটো সাংবাদিক মনিরুজ্জামান মুনিরের ব্যবহৃত মোটরসাইকেলটি (যশোর-হ-১১-৪১৮৩) চুরি হয়েছে। গত শনিবার সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত ১০টার মধ্যে যে কোন সময় শহরের দড়াটানায় সংবাদপত্র পরিবেশক মেসার্স ইজচাহার আলীর বিল্ডিয়ের অফিসের সামনে থেকে মোটরসাইকেলটি চুরি হয়।
এছাড়া শনিবার রাতে শহরের ঘোপ জেলরোড এলাকার একটি বাড়ির গ্রিল ভেঙ্গে লাড়াই লাখ টাকা মূল্যের ইয়ামাহা কোম্পানির এফজেড ব্রান্ডের একটি মোটরসাইকেল চুরি হয়েছে।
সাংবাদিক মরিুজ্জামান মুনির জানিয়েছেন, তিনি প্রত্যেকদিন সন্ধ্যার দিকে মোটরসাইকেলটি মেসার্স ইজাহার আলীর অফিসের সামনে রেখে ভৈরব সুপার মার্কেটে দৈনিক স্পন্দন অফিসে যান। শনিবার সন্ধ্যার দিকে একই ভাবে অফিসে গিয়ে রাত ১০টার দিকে ফিরে এসে দেখেন তার নামে ইস্যুকৃত আফিল গ্রুপের হিরো হোন্ডা কোম্পানির মোটরসাইকেলটি নেই। মোটরসাইকেলের ঘাড়ের লক ভেঙ্গে কে বা কারা সেটি চুরি করে নিয়ে গেছে। তিনি সেই মুহুর্ত থেকে অনেক স্থানে খোঁজ খবর নিয়েছেন। কিন্তু শেষে না পেয়ে তিনি কোতয়ালি থানায় রোববার সকালে মামলা করেন। মোটরসাইকেলে আফিল গ্রুপের নামে রেজিষ্ট্রেশন করা। কোম্পানির মোটরসাইকেলটি মুনির চালাতেন দৈনিক স্পন্দনের কাজের জন্য।