ডেঙ্গু রোগে ভয়ের কারণ নেই: যশোর পুলিশ সুপার

:: নিজস্ব প্রতিবেদক ::
যশোরের পুলিশ সুপার মঈনুল হক বলেছেন, ডেঙ্গু রোগে ভয় পাওয়ার কোনো কারণ নেই। এ রোগ থেকে পরিত্রাণ পেতে হলে বাড়ির আঙিনা থেকে ঝোঁপঝাড় কেটে পরিষ্কার রাখুন। সেই সাথে কোনো কিছুতে পানি জমে না থাকে সে দিকে খেয়াল রাখুন। এ সময় তিনি ছেলেধরা গুজবে কান না দেয়ার জন্য সকলের প্রতি আহবান জানান।

যশোর আব্দুর রাজ্জাক কলেজে সোমবার অনুষ্ঠিত ডেঙ্গু, গুজব, মাদক, যৌন হয়রানি ও সড়কের নিরাপত্তা বিষয়ক অবহিতকরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, কোনো ছাত্র সন্ধ্যার পরে বাইরে থাকবে না। কারণ এ সময় যারা বাইরে থাকে তাদেরকে বলা হয় বখাটে। আর কোনো ছাত্রী যদি যৌন হয়রানির শিকার হয় তাহলে অবশ্যই মা অথবা শিক্ষিকাকে জানাবে। তা না হলে যৌন হয়রানির সাথে জড়িত ব্যক্তিকে শাস্তি দেয়া যাবে না।
কলেজের অধ্যক্ষ জে এম ইকবাল হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন যশোর সিভিল সার্জন অফিসের সিনিয়র স্বাস্থ্য শিক্ষা অফিসার গিয়াস উদ্দীন, সদর উপজেলা স্বাস্থ্য অধিদপ্তরের চিকিৎসক মাশহুরুল হক।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন যশোর কোতয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান, উপাধ্যক্ষ মঞ্জুরুল ইসলাম, সদস্য আব্দুল মতলেব বাবু প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন প্রভাষক আলফাজ উদ্দীন।