যশোরে চিকিৎসার অনুদান পেলেন ১৬৮ রোগী

চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন জেলা প্রশাসক শফিউল আরিফ

:: নিজস্ব প্রতিবেদক ::
যশোরে বিভিন্ন রোগে আক্রান্ত ১৬৮ রোগীর মাঝে এককালীন ৭১ লাখ ১৫ হাজার টাকা অনুদানের চেক বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকালে জেলা সমাজসেবা অধিদফতর আয়োজিত অনুষ্ঠানে জেলা প্রশাসক শফিউল আরিফ প্রধান অতিথি হিসেবে রোগীদের হাতে এ চেক তুলে দেন।

এ সময় তিনি বলেন, জনবান্ধব এ সরকার সবসময় জনকল্যাণে নিয়োজিত। রোগে চিকিৎসার তুলনায় এ অর্থ সামান্য হলেও শেখ হাসিনার সরকার এগিয়ে এসেছে। সরকারের জনসেবার বার্তা সকলের কাছে পৌঁছে দেয়ার জন্য সকলের প্রতি আহবান এবং যারা জটির রোগে আক্রান্ত আছেন তাদেরকেও আবেদনের প্রেক্ষিতে সাহায্য দেয়া হবে বলে তিনি জানা।

অনুদানপ্রাপ্তদের মধ্যে ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড এবং জন্মগত হৃদরোগে আক্রান্ত ১৩৯ জনকে এককালীন ৫০ হাজার টাকা করে ৬৯ লাখ ৫০ হাজার টাকা, ১৭ জন নিউরো-ডেভেলপমেন্ট ডিজঅর্ডার প্রতিবন্ধীর ৫ হাজার টাকা করে ৮৫ হাজার টাকা এবং জাতীয় সমাজ কল্যাণ পরিষদের পক্ষ থেকে ২ জনকে ১৫ হাজার করে এবং ১০ জনকে ৫ হাজার করে ৮০ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

কালেক্টরেট সভাকক্ষে সমাজ কল্যাণ অধিদফতরের উপপরিচালক অসিত কুমার সাহার সভাপতিত্বে সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা ও উপকার ভোগীরা এ সময় উপস্থিত ছিলেন।