নড়াইলের মাদক কারবারী উজ্জ্বলের সহযোগী বুলু দাস গ্রেফতার

:: নিজস্ব প্রতিবেদক, নড়াইল ::
নড়াইল শহরের ভওয়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকার মাদক কারবারী উজ্জ্বল রায়ের সহযোগী বুলু দাসকে (৪৫) ফেনসিডিলসহ গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। বৃহস্পতিবার বিকেলে তাকে শহরের হাতিরবাগান এলাকা থেকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ১০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

এর আগে গত ৫ আগস্ট রাতে উজ্জ্বল রায়ের (৪৭) বাড়িতে অভিযান চালিয়ে মাদক বিক্রির ১৮ লাখ ৭০ হাজার ৬২৯ টাকা এবং ১২ বোতল ফেনসিডিল ও প্রায় ১০০ গ্রাম গাজাসহ তার স্ত্রী দিপালি রায়কে আটক করা হয়। ওইদিন দুই ঘণ্টার অভিযান শেষে রাত সাড়ে ১০টার দিকে দিপালি আটক করা হয়।

১৮ লাখ ঘরের ভিতরে বিভিন্ন স্থানে লুকিয়ে রাখা হয়েছিল। জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক বিদ্যুৎ বিহারী নাথসহ নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আল-আমিন এ অভিযানের নেতৃত্ব দেন। এ সময় মাদকদ্রব্য সেবনের উপকরণও উদ্ধার করা হয়।

এদিকে অবৈধভাবে মাদক রাখার দায়ে উজ্জ্বল রায়ের স্ত্রী দিপালি রায়কে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড, ৫০ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে আরো এক মাসের কারাদণ্ড দেয়া হয়েছে। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও এনডিসি মুহাম্মদ আল-আমিন এ আদেশ দেন। তবে মাদকের মূলহোতা উজ্জ্বল রায়কে আটক করা যায়নি।

এর আগেও উজ্জ্বল রায় ফেনসিডিলসহ দুইবার আটক হয়েছিল।