প্রধানমন্ত্রীর নামে কোরবানি করতে চান আবেদ আলী

:: নিজস্ব প্রতিবেদক, মহেশপুর ::
ঈদুল আযহায় বঙ্গবন্ধু কন্যা প্রধামন্ত্রী শেখ হাসিনার নামে একটি গরু কোরবানি করতে চান ঝিনাইদহ মহেশপুরের আওয়ামী লীগ কর্মী আবেদ আলী শেখ। আবেদ আলী উপজেলার মাইলবাড়িয়া গ্রামের আব্দুল হেকিম উদ্দিন শেখের ছেলে।

জানা যায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে গরু কোরবানির বিষয়টি নিয়ে মাইলবাড়ীয়াসহ বিভিন্ন এলাকায় ও রাজনৈতিক মহলে ব্যাপক আলোচিত হচ্ছে।

আবেদ আলী শেখ বলেন, বাংলাদেশ আওয়ামী লীগকে ভালোবাসি। জননেত্রী শেখ হাসিনাকে ভালোবাসি। এ কারণে তার পরিবারের সকলের জন্য দোয়া করে তাঁর নামে আমার গরু কোরবানি দেবো।

তিনি আরও বলেন, ২০০৮ সালে জননেত্রী শেখ হাসিনার দেয়া প্রকল্প একটি বাড়ি একটি খামার থেকে ২০ হাজার টাকা লোন নিয়েছিলাম। সেই টাকা থেকে ১৭ হাজার ১০০ টাকা দিয়ে একটি গরু কিনেছিলাম। তখনই নিয়ত করেছিলাম গাভিটি থেকে যদি ৫টি বাছুর (বাচ্চা) হয় তাহলে আমি একটি গরু প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে কোরবানি করবো।

গাভীটি লালন-পালন করার একপর্যায়ে ৫টি বাছুর (বাচ্চা) হয়েছে। তাছাড়া ওই গাভী থেকে আরও ৪টি বাছুর হয়েছে। একটি থেকে আমার বর্তমানে ৯টি গরু হয়েছে। আমি জননেত্রী শেখ হাসিনাকে ভালোবেসে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে জননেত্রী শেখ হাসিনার দীর্ঘয়ূ কামনা করে আসছি। তাই আমি কোরবানির ঈদে আমার ভালোবাসার একটি গরু কোরবানি দেবো।