ঈদের কেনাকাটা করা হলো না বৃদ্ধের

প্রতীকী ছবি

:: বাগেরহাট প্রতিনিধি ::

বাগেরহাট শহরে ঈদের কেনাকাটা করতে এসে নির্মাণাধীন পাঁচতলা ভবন থেকে ইট মাথায় পড়ে কেরামত শেখ (৬০) নামে এক বৃদ্ধ মারা গেছেন। এ সময় আহত হয়েছেন আরও একজন।

শনিবার বিকেলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কেরামত শেখের মৃত্যু হয়। আহত স্বদেশ দত্তকে (১৮) বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শনিবার দুপুরে বাগেরহাট শহরের মেইন রোডের কাটপট্টিতে প্রবাসী হাসানুজ্জামান হাসানের নির্মাণাধীন পাঁচতলা ভবন থেকে ইট পড়ে এই হতাহতের ঘটনা ঘটে।

নিহত কেরামত শেখর বাগেরহাট সদর উপজেলার মরগা গ্রামের নাছিম উদ্দীন শেখের ছেলে ও আহত স্বদেশ দত্তের বাড়ি সদর উপজেলার বাগমারা গ্রামে।

পুলিশ জানায়, শনিবার দুপুরে বাগেরহাট শহরের মেইনরোডের কাটপট্টি এলাকায় গৌতম দাস নামে এক কাপড় ব্যবসায়ীর দোকানে কেরামতসহ কয়েকজন কেনাকাটা করতে আসেন। এ সময় আকস্মীক ভাবে ওই দোকানের পাশের নির্মাণাধীন পাঁচতলা ভবন থেকে ৮-১০টি ইট তার দোকানের টিনের উপর পড়ে। এর দুই-তিনটি ইট দোকানে দাঁড়িয়ে থাকা ক্রেতা কেরামত ও স্বদেশের মাথায় পড়লে তারা গুরুতর আহত হন।

আহতদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে গেলে কেরামত শেখকে প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তার মৃত্যু হয়। অন্যজনকে বাগেরহাট সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

বাগেরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব উদ্দীন বলেন, শহরের মেইনরোডের কাঠপট্টি এলাকায় নির্মাণাধীন পাঁচতলা ভবন থেকে ইট পড়ে একজন নিহত ও একজন আহত হয়েছেন। নিহত কেরামত শেখ ঈদের পোশাক কিনতে ওই ভবনের পাশের একটি কাপড়ের দোকানে আসেন। এ বিষয়ে কেউ এখনো থানায় লিখিত অভিযোগ করেনি।