লোহাগড়ায় ব্র্যাকের ম্যানেজার ও পৌর কর্মচারী ইয়াবাসহ আটক

:: নড়াইল ও লোহাগড়া প্রতিনিধি ::

নড়াইলের লোহাগড়া পৌরসভার কর্মচারী সৈয়দ আব্দুল্লাহ (৩৫) ও ব্র্যাকের মানিকগঞ্জ শাখা ব্যবস্থাপক (ম্যানেজার) কামাল হোসেনকে (৩৮) ৫০ পিস ইয়াবাসহ আটক করেছে পুলিশ। লোহাগড়া থানার এসআই মিলটন কুমার দেবদাসের নেতৃত্বে শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে লক্ষীপাশা চৌরাস্তা থেকে তাদের আটক করা হয়।

ব্র্যাকের শাখা ব্যবস্থাপক কামাল হোসেন ঝিনাইদহের শৈলকুপা থানার শেখপাড়া-ত্রিমোহনী এলাকার দরবেশ শেখের ছেলে এবং আব্দুল্লাহ লোহাগড়া উপজেলার পাঁচুড়িয়া গ্রামের সৈয়দ শাহাদত আলীর ছেলে। তারা লক্ষীপাশা চৌরাস্তা এলাকায় সোহেলদের বাসা ভাড়া করে ইয়াবা বেচাকেনা করতো বলে জানিয়েছে পুলিশ।

এদিকে, চাকরির আড়ালে দীর্ঘদিন ধরে তারা মাদক কারবারের সঙ্গে জড়িত থাকায় বিভিন্ন পেশার মানুষ ক্ষোভ প্রকাশ করে বলেন, তাদের চাকরি থেকে দ্রুত বরখাস্ত করা প্রয়োজন। তা না হলে মাদক কারবারী তথা অপরাধীরা চাকরির আড়ালে অপরাধ কর্মকাণ্ডে উৎসাহী হবে।

এসআই মিলটন কুমার দেবদাস জানান, শনিবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। দুইজনের বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদকের একাধিক মাদক মামলা রয়েছে। লোহাগড়া থানার এসআই আতিকুজ্জামান বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।