বঙ্গবন্ধুর হত্যাকারীরা আস্তাখুঁড়ে নিক্ষিপ্ত হয়েছে: প্রতিমন্ত্রী স্বপন

:: নূরুল হক, মণিরামপুর ::
জাতির জনক বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত পলাতক খুনিদের দেশের মাটিতে ফিরিয়ে এনে ফাঁসির রায় কার্যকর করার জন্য যা কিছু করা দরকার-সরকার তা করে যাচ্ছে। যারা স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধুকে স্বপরিবারে ইতিহাসের বর্বরোচিতো হত্যাকাণ্ড ঘটিয়ে পৃথিবীর মানচিত্র থেকে বঙ্গবন্ধুসহ এ দেশের নাম মুছে ফেলতে চেয়েছিলো, আজ তারাই ইতিহাসের আস্তাখুঁড়ে নিক্ষিপ্ত হয়েছে।

বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদতবার্ষিকী উপলক্ষে যশোরের মণিরামপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি।

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে মণিরামপুর ফাজিল মাদ্রাসা মাঠে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র কাজী মাহমুুদুল হাসানের সভাপতিত্বে এবং আইনজীবী বশির আহমেদ খানের পরিচালনায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এমএম নজরুল ইসলাম, সাবেক সহসভাপতি নূরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সদস্য আবুল কালাম আজাদ, উপজেলা যুবলীগের আহবায়ক ও ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু, উপজেলা আওয়ামী লীগ নেতা জিএম মজিদ, পৌর আওয়ামী লীগ সভাপতি আমজাদ হোসেন, সাধারণ সম্পাদক কামরুল ইসলাম কামরুল, ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, গাজী মোহাম্মদ, মনিরুজ্জামান মনি, মাজহারুল ইসলাম প্রমুখ।