যশোরে পুলিশ পরিচয়ে ব্যবসায়ীকে অপহরণ

:: নিজস্ব প্রতিবেদক ::
পুলিশ পরিচয়ে যশোর শহরের চাঁচড়া রায়পাড়া এলাকার রফিকুল ইসলাম নামে এক কসমেটিকস ব্যবসায়ীকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার সকালে টাউন হল ময়দানের প্রধান গেট থেকে অজ্ঞাত ৩/৪জন তাকে অপহরণ করেছে বলে জানাগেছে।

রফিকুল ইসলামের স্ত্রী রোজিনা খানম অভিযোগ করেছেন, বছর খানেক আগে চাঁচড়া রায়পাড়ার রফিকুল ইসলামের কসমেটিকসের দোকান থাকাকালে ছাবিনা খাতুন (৩৬) নামে এক নারীর সাথে তার পরিচয় হয়। প্রায় সময় ছাবিনা তার দোকানে যেতো এবং কথাবার্তা বলতো। মোবাইল ফোনেও ছাবিনা তার স্বামীর সাথে কথা বলতো। কসমেটিকসের দোকান বন্ধ হয়ে যাওয়ার পরও ছাবিনা তার বাড়িতে ২/৩বার গিয়েছে। তাকে বিয়ে করার জন্য ফুসলাতো। বিয়ে না করলে তার ক্ষতি করা হবে বলে হুমকিও দিয়েছে।

বৃহস্পতিবার ১৫ আগস্ট বেলা ১১টার দিকে রফিকুল ইসলাম টাউন হল ময়দানের মূল ফটকের কাছে পুরনো কাপড়ের দোকানে গেলে অজ্ঞাত ৩/৪ জন তাকে ধরে কথা বলতে থাকে। কিছু সময় পর একজন রফিকুলকে কয়েকটি চড়থাপ্পড় মারে। তারা সাদা পোশাকে ছিল। তাদের কাছে ছিল ওয়্যারলেস সেট। কিছু সময় পর তাকে জোর করে তুলে নিয়ে যায়।

রোজিনা জানিয়েছেন, তিনি সংবাদ পেয়ে টাউন হল ময়দানের প্রধান গেটে যান এবং আশপাশের লোকজনের সাথে কথা বলে তার স্বামীর অপহরণের কথা জানতে পারেন। তার মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে। এ ঘটনায় তিনি বৃহস্পতিবার বিকেলে কোতয়ালি থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

এ বিষয়ে কোতয়ালি থানার ওসি (অপারেশনস) শেখ তাসমীম আলম জানিয়েছেন, টাউন হল ময়দান থেকে এক ব্যক্তিকে অপহরণের কথা জানতে পেরেছি। একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে। পুলিশ খোঁজ খবর নিচ্ছে।