অপহরণ নয়, পুলিশের হাতে ইয়াবাসহ আটক হন রফিকুল

:: নিজস্ব প্রতিবেদক ::

যশোর শহরের টাউন হল ময়দান থেকে কথিত অপহরণের শিকার ব্যবসায়ী রফিকুল ইসলাম মিন্টুর (৩৭) খোঁজ মিলেছে। তবে তিনি জেলহাজতে রয়েছেন। বৃহস্পতিবার রাতে তাকে টাউন হল ময়দানের মেইন গেটের সামনে থেকে ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়। তাকে কেউ অপহরণ করেনি। মিন্টু চাঁচড়া রায়পাড়া এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে।

বৃহস্পতিবার বিকেলে রফিকুল ইসলাম মিন্টুর স্ত্রী রোজিনা খানম কোতোয়ালি থানায় অভিযোগ করেছিলেন তার স্বামীকে পুলিশ পরিচয়ে অপহরণ করা হয়েছে। শুক্রবার বিকেলে তাকে ফোন করা হলে তিনি এ বিষয়ে কিছু বলতে রাজি হননি।

ডিবি পুলিশের এসআই আব্দুল মালেক জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে রফিকুল ইসলাম মিন্টুকে আটক করা হয়। তার কাছ থেকে ১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

কোতোয়ালি থানার ওসি (অপারেশনস) শেখ তাসমীম আলম জানান, রফিকুল ইসলামের স্ত্রী লিখিত অভিযোগে জানিয়েছিলেন বৃহস্পতিবার বেলা ১১টার দিকে সাদা পোশাকের একদল পুলিশ তার স্বামীকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে গেছে। তার ফোন বন্ধ রয়েছে। তাকে অজ্ঞাত স্থানে ছাবিনা নামের এক নারী আটক রাখতে পারে।

কিন্তু ডিবি পুলিশ রাতে কোতয়ালি থানায় দায়ের করা একটি মামলায় উল্লেখ করেছে, রফিকুল ইসলাম মিন্টু নামে একজনকে ১০ পিস ইয়াবাসহ রাত সাড়ে ৯টার দিকে আটক করা হয়েছে। তাকে অপহরণ করা হয়নি।