যশোরে স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগ

 

::নিজস্ব প্রতিবেদক::

যশোর শহরের শংকরপুর চাতালের মোড় থেকে এক স্কুলছাত্রীকে (১৪) অপহরণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা হারুণ অর রশিদ কোতোয়ালি থানায় একটি অভিযোগ দিয়েছেন।

অভিযুক্তরা হলো, যশোর সদর উপজেলার মাহিদিয়া গ্রামের সাইফুল মোল্লার ছেলে আল-মামুন, আয়না মোল্লার ছেলে সাইফুল মোল্লা, সাইফুল মোল্লার স্ত্রী আন্না বেগম এবং একই এলাকার রাকিব ও আল-আমিন।

যশোর শহরের শংকরপুর ছোটনের মোড়ের বাসিন্দা হারুন অর রশিদ শনিবার বিকেলে কোতোয়ালি মডেল থানায় দেয়া অভিযোগপত্রে উল্লেখ করেছেন, তার মেয়ে শংকরপুর হাজারিগেট গোল্ডেন লাইফ স্কুলে ৯ম শ্রেণিতে লেখাপড়া করে। সে স্কুলে আসা যাওয়ার পথে আল মামুন নামে এক বখাটে প্রায় তাকে উত্ত্যক্ত করতো। বিভিন্ন সময় কু-প্রস্তাব দিতো। বিষয়টি সে বাড়িতে জানায়। তারা বিষয়টি মামুনের পরিবারকে জানালে গুরুত্ব না দিয়ে উল্টো আল মামুনকে উস্কে দেয়। এর ফলে আল মামুন তাকে (মেয়ের বাবাকে) মোবাইল ফোনে তার মেয়েকেও অপহরণের হুমকি দেয়।

সকালে তার মেয়ে স্কুলের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। সকাল সাড়ে ৮টার দিকে শংকরপুর চাতালের মোড়স্থ আশিক বিল্লাহ বাড়ির সামনে পৌঁছালে আগে থেকে ওঁৎ পেতে থাকা আল-মামুনসহ ও তার সহযোগীরা তার মেয়েকে জোরপূর্বক একটি সাদা রঙের মাইক্রোবাসে তুলে শহরের দিকে চলে যায়। অপহরণের সময় আশিক বিল্লাহ নামে এক যুবক প্রতিরোধ করতে এগিয়ে গেলে তাকে অস্ত্র উঁচিয়ে ভয়ভীতি দেখানো হয়। হারুণ অর রশীদ বিষয়টি আল-মামুনের বাবা-মাকে জানালে তারা মেয়েকে ফেরত দিতে অপারগতা প্রকাশ করেছে বলেও তিনি জানান।