পল্লী বিদ্যুৎ এর তিন কর্মকর্তাসহ ৭ জনের বিরুদ্ধে মামলা

::নিজস্ব প্রতিবেদক::

যশোর কেশবপুরের সাতবাড়িয়া গ্রামে জমির মালিকের অনুমতি ছাড়া পল্লী বিদ্যুতের সংযোগ দেয়ায় তিন কর্মকর্তাসহ ৭ জনকে আসামি করে আদালতে মামলা হয়েছে। রোববার সাতবাড়িয়া গ্রামের মৃত এরশাদ আলীর ছেলে আব্দুল আজিজ গাইন বাদী হয়ে এ মামলা করেছেন।

অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মুহাম্মদ আকরাম হোসাইন অভিযোগটি গ্রহণ করে পিবিআইকে তদন্ত করে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন।

মামলার আসামিরা হলেন, যশোর পল্লী বিদ্যুত সমিতি-২ এর কেশবপুর জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার আবু নাসের, সহকারী জেনারেল ম্যানেজার আশরাফুল ইসলাম, অরুন কুমার, সাতবাড়িয়া গ্রামের হজরত আলীর মোড়লের ছেলে আব্দুর রশীদ মোড়ল, আব্দুল কারিম ও তার দুই ছেলে জিয়ার রহমান, মুজিবর রহমান।

মামলার অভিযোগে উল্লেখ রয়েছে আব্দুল আজিজ গাইন যশোর শহরে ভাড়া থেকে ইজিবাইক চালিয়ে জীবিকা নির্বাহ করেন। তার কেশবপুরের সাতবাড়িয়া গ্রামে পৈত্রিক ও ক্রয় সূত্রে ২৪ দশমিক ২৫ শতক জমির মালিক। তার অনুমতি ছাড়া তার সৎ ভাই আব্দুল করিমসহ অপর তিনজন বৈদ্যুতিক সংযোগ নেয়ার জন্য পল্লী বিদ্যুৎ সংযোগ নেয়ার আবেদন করে। পল্লী বিদ্যুৎ অফিস চারটি সংযোগ দেয়।