চুকনগরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাসচালক নিহত, আহত ২৪

::চুকনগর প্রতিনিধি::

চুকনগরে বাস ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাস চালক নিহত ও আহত হয়েছেন ২৪ জন । আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। সোমবার বিকেলে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের বেতাগ্রাম চারা বটতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী, ফায়ার সার্ভিস ও পুলিশ সূত্রে জানাগেছে, সাতক্ষীরা থেকে ছেড়ে আসা যাত্রাবাহী বাস (ঝিনাইদহ জ- ১১-০০০৮) যশোর অভিমুখে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা সাতক্ষীরাগামী রড বোঝাই ট্রাকের সাথে (যশোর ড- ১১-০৪৮৫) মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে বাস-ট্রাকের সামনের অংশ ভেঙ্গে-চুরে, দুমড়ে-মুচড়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। হাসপাতালে নেয়ার পথে বাস চালক যশোর সদরের শরিফুল ইসলাম মিন্টু (৩৫) নিহত হন। আহত হয় অন্তত ২৪ জন।

তারা হলেন- ট্রাক চালক সোহেল রানা (৩৫), হেলপার সেলিম হোসেন (৪০), সাতক্ষীরা সদরের গায়ত্রী পাল (৬৫), তালা উপজেলার আহসান হাবিবের ২ পুত্র মাহামুদুর রহমান (২০) ও মোস্তাফিজুর রহমান (১২)। বাকীদের পরিচয় পাওয়া যায়নি।

এ রিপোর্ট লেখা পর্যন্ত আহতদের মধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্র জানিয়েছে। ডুমুরিয়া ফায়ার সার্ভিস স্টেশন টিম লিডার যুগল বিশ্বাস ও চুকনগর হাইওয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ মাহমুদুল আলম জানান, আহতদের উদ্ধার করে দ্রুত হাসপাতালে পাঠানো হয়েছে।