মণিরামপুরে ধানের বস্তায় ফেনসিডিল

::নূরুল হক, মণিরামপুর::

যশোরের মণিরামপুরের টুনিয়াঘরা এলাকা থেকে ১৯৮ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বেলা ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকার এক চিহ্নিত মাদক ব্যবসায়ীর বাড়িতে অভিযান চালিয়ে এ ফেনসিডিল উদ্ধার করে।

পুলিশ জানায়, উপজেলার ভোজগাতী ইউনিয়নের টুনিয়াঘরা গ্রামের মৃত বোরহান আলীর ছেলে চিহ্নিত মাদক কারবারী সাব্বির হোসেন বিল্লাল ধানের বস্তার মধ্যে ফেনসিডিল চোরাচালান ও বিক্রি করতো।

গতকাল বেলা ১২টার দিকে সে ৪ বস্তা ধান নিয়ে বাড়িতে প্রবেশ করে তখন এলাকাবাসির সন্দেহ হয়। তারা থানা পুলিশকে খবর দেয়। পুলিশ মাদক কারবারীর বাড়ি তল্লাসী চালিয়ে ১৯৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে বিল্লাল সপরিবারে বাড়ী থেকে সটকে পড়ায় তাকে আটক করতে সক্ষম হয়নি পুলিশ।

এ সময় তার বাড়িতে থাকা ৪টি ধানের বস্তার মধ্যে ফেনসিডিল উদ্ধার হয়। স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক ও ওই এলাকার ইউপি সদস্য রেজাউল সে সময় উপস্থিত ছিলেন।

ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বলেন, বিল্লাল একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার আসল বাড়ি যশোরের শংকরপুর এলাকায় এবং সে একাধিক বিবাহের নায়ক। এই এলাকায় স্বামী পরিত্যক্ত মরিয়ম নামের এক মহিলার কন্যাকে বিয়ে করে ঘর জামাই হিসেবে থাকতো। আমার কাছে তথ্য আছে অতি গোপনে নিয়মিত তার বাড়ীতে মাদক কেনাবেচা হয়। পুলিশের এ অভিযানে আমি, আমার পরিষদসহ এলাকাবাসি সন্তুষ্ট।