দু’বছরের মধ্যে কোনো রাস্তা কাঁচা থাকবে না: এমপি চঞ্চল

::নিজস্ব প্রতিবেদক, মহেশপুর::

আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসলেই দেশের উন্নয়ন হয়। উন্নয়নের অংশ হিসেবে আগামী দু’বছরের মধ্যে আমার নির্বাচনী এলাকা মহেশপুর ও কোটচাঁদপুর উপজেলায় কোনো রাস্তা কাঁচা থাকবে না। আমরা মানুষের কাছে যে ওয়াদা করি তা আমরা বাস্তবায়ন করি।

বৃহস্পতিবার বিকেলে ঝিনাইদহের মহেশপুর উপজেলার রাখাল ভোগা, পুরন্দপুর ক্যাম্পপাড়া ও ফরিদপুর পাড়ার রাস্তা উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আমাদের নেত্রী ওয়াদা করেছিলেন পদ্মা সেতু নির্মাণ করবেন। তিনি তা করে দেখিয়েছেন। আমরা কথায় না কাজে বিশ্বাস করি।

ফতেপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আতাউর রহমানের সভাপতিত্বে রাস্তা উদ্বোধনী অনুষ্ঠানের আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা প্রকৌশলী সেলিম চৌধুরী, ফতেপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান, সাবেক ইউপি চেয়ারম্যান গোলাম হায়দার নাণ্টু, ফতেপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি সিরাজুল ইসলাম সিরাজ, শফিকুল ইসলাম ভোলন, জেলা পরিষদের সদস্য ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এমএ আসাদ, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ, ফতেপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি শফিকুল ইসলাম শফি, লেণ্টু মেম্বার প্রমুখ।