যশোরে মোটরসাইকেল চুরির ২০দিন পর মামলা

::নিজস্ব প্রতিবেদক::

যশোর ঘোপ এলাকার একটি বাড়ির ক্লবসিবল গেট ভেঙে আড়াই লাখ টাকা মূল্যের একটি মোটরসাইকেল চুরির ঘটনার প্রায় ২০ দিন পর কোতোয়ালি থানায় মামলা হয়েছে। ঘোপ জেল রোড ৪২ নম্বর বাড়ির মৃত আব্দুল লতিফ সরদারের ছেলে আমিনুল হক অনিক মামলাটি করেন।

তিনি দায়ের করা মামলার এজাহারে উল্লেখ করেছেন, তার নামে ইয়ামাহা কোম্পানির এফজেড ব্রান্ডের একটি মোটরসাইকেল আছে। যার মূল্য আড়াই লাখ টাকা। গত ৩ আগস্ট রাত ৯টার দিকে তিনি তার বাড়ির ক্লবসিবলগেটের তালা মেরে তার ভেতরে মোটরসাইকেলটি রাখেন। পরদিন সকাল সোয়া ৭টার দিকে ঘুম থেকে উঠে দেখেন বাড়ির ক্লবসিবলগেটের তালা ভাঙা। গেটও খোলা। বারান্দায় রাখা তার মোটরসাইকেলটি নেই। কে বা কারা গেট ভেঙে তা চুরি করে নিয়ে গেছে। এতদিন তিনি মোটরসাইকেলটি খোঁজ-খবর করছিলেন এবং পুলিশেও অভিযোগ দেন। কিন্তু কোথাও তা পাননি। পুলিশও ঘটনাটি প্রাথমিক তদন্ত করে চুরির সত্যতা পেয়ে অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড করে।

উল্লেখ, একই দিন সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত ১০টার মধ্যে দৈনিক স্পন্দনের একটি মোটরসাইকেল দড়াটানার সংবাদপত্র পরিবেশক মেসার্স ইজাহার আলীর দোকানের গলির মধ্যে থেকে চুরি হয়েছিল। ওই মোটরসাইকেলটি ব্যবহার করতেন স্পন্দনের ফটো সাংবাদিক মনিরুজ্জামান মুনির।

এ ঘটনায় কোতোয়ালি থানায় মামলা হলেও পুলিশ মোটরসাইকেলটি এখন পর্যন্ত উদ্ধার করতে পারেনি।