ইমরানের সঙ্গী এবার মারিয়া নূর

::স্পন্দন ডেস্ক::

জনপ্রিয়তা অর্জনে গানের পাশাপাশি মিউজিক ভিডিওতেও সমান মনোযোগি ইমরান। প্রতিটি গানের ভিডিওতেই মডেল হিসেবে হাজির করেছেন ছোট ও বড়পর্দার তারকাদের। এবার তার গানে মডেল হলেন উপস্থাপিকা মারিয়া নূর। জনপ্রিয় এ শিল্পীর নতুন গান ‘শুধু তোমায় ঘিরে’। শরীফ আল দ্বীনের কথায় গানটির সুর করেছেন নাজির মাহমুদ। সঙ্গীতায়োজন করেছেন মুশফিক লিটু।

এ গানেরই মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন ভিকি জাহেদ। বেশ কিছু স্বল্পদৈর্ঘ্য কাহিনিচিত্র নির্মাণ করে আলোচিত এ নির্মাতা গানটির চিত্রায়ণে বেছে নিয়েছেন হালের জনপ্রিয় মডেল ও উপস্থাপিকা মারিয়া নূরকে।

গানটির মাধ্যমে প্রথমবারের মতো মিউজিক ভিডিওতে মডেল হওয়ার অভিজ্ঞতাও হলো এ তারকার। তার সঙ্গে গানের শিল্পী ইমরানকেও দেখা যাবে গান-গল্পের নায়ক চরিত্রে।

গানের চেয়ে মিউজিক ভিডিওটি নিয়েই বেশি উচ্ছ্বসিত ইমরান। বললেন, মারিয়া নূরের উপস্থাপনা আমাকে বরাবরই মুগ্ধ করে। তিনি আমার পছন্দের মানুষ। উপস্থাপনায়ই নিয়মিত তিনি। ইচ্ছা ছিল তাকে নিয়ে কাজ করার। সাধারণত গানের ভিডিওতে তিনি কাজ করেন না। আমার প্রস্তাবে কাজটি করেছেন। এটি আমার জন্য সম্মানের। দর্শক-শ্রোতাদের জন্য গানটিতে অবশ্যই নতুন কিছু অপেক্ষা করছে।

প্রথমবার গানের ভিডিওতে মডেল হওয়া প্রসঙ্গে মারিয়া নূর বলেন, আমি ইমরানের গানের একজন শ্রোতা। মিউজিক ভিডিওতে কাজ করার প্রস্তাব অনেক আগে থেকেই পেয়ে আসছি। কিন্তু করা হয়নি। ভিকি জাহেদ যখন গান এবং ভিডিওর গল্পটি শোনালেন না করতে পারলাম না। কেন না করতে পারলাম না, গানটি প্রকাশের পর শ্রোতা-দর্শক অবশ্যই বুঝতে পারবেন।

গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন। প্রতিষ্ঠানটি জানায় আগামী ২৯ অগাস্ট তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে গানটি। এটি আরও শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।