সাবেক অধ্যক্ষ শফি উদ্দিনের দাফন, জানাজায় দুই এমপি

::ঝিকরগাছা প্রতিনিধি::

যশোরের শার্শার নাভারণ ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ শফি উদ্দিনের দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার জুমাবাদ ঝিকরগাছা সম্মিলনী মাধ্যমিক বালিকা বিদ্যালয় মাঠে নামাজে জানাজা শেষে কৃষ্ণনগরস্থ তার পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

জানাজায় অংশগ্রহণ করেন যশোর-১ আসনের সংসদ সদস্য শেখ আফিল উদ্দীন, যশোর-২ আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) নাসির উদ্দিন, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মাহমুদ হাসান বিপু, শিক্ষা বিষয়ক সম্পাদক অলোক সরদার, নাভারণ ডিগ্রি কলেজের অধ্যক্ষ ইব্রাহিম খলিল, ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুছা মাহমুদ, থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মনিরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সামসুর রহমান, সাধারণ সম্পাদক কাজল রায়হান, শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম বাপ্পী প্রমুখ।

উল্লেখ্য, বৃহস্পতিবার সন্ধ্যায় নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হয়ে সাবেক অধ্যক্ষ শফি উদ্দিন মৃত্যুবরণ করেন। তিনি তার পিতামাতার ৯ সন্তানের মধ্যে জ্যেষ্ঠ। গত এক বছরের ব্যবধানে আব্দুল কাদের ও গত ১০ আগস্ট দুর্বৃত্তদের হাতে তার ছোট ভাই নূর ইসলামের মৃত্যু হয়।

এদিকে, অধ্যক্ষ শফি উদ্দিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের সাবেক সংসদ সদস্য অ্যাড. মনিরুল ইসলাম মনির, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি চৌধুরী রমজান শরীফ বাদশা, সাবেক উপজেলা ছাত্রলীগের সদস্য ও পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ মিলন।