সড়ক দুর্ঘটনায় সেনা সদস্য নিহত

::কালীগঞ্জ প্রতিনিধি::

ঝিনাইদহের কালীগঞ্জে পৃথক দুটি সড়কে দুর্ঘটনায় হাবিবুর রহমান (৩০) নামে এক সেনা সদস্য নিহত ও নারীসহ অন্তত ১০ জন আহত হয়েছে। শনিবার বিকেলে শহরের শ্রীলক্ষী সিনেমা হলের সামনে মোটর সাইকেল দুর্ঘটনায় সেনা সদস্য নিহত ও সকালে বারোবাজারে বাস ও লেগুনা মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

যশোর সেনা নিবাসের সদস্য নিহত হাবিবুর রহমান কুষ্টিয়া কোমরভোগ গ্রামের আমিরুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সেনা সদস্য হাবিবুর রহমান যশোর সেনানিবাস থেকে মোটরসাইকেল যোগে বাড়িতে আসছিল। পথিমধ্যে কালীগঞ্জ শ্রীলক্ষী সিনেমা হলের সামনে আসলে একটি ট্রাক পেছন থেকে ধাক্কা মারে। এ সময় সাইকেল থেকে পড়ে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

অপরদিকে কালীগঞ্জ থেকে যাত্রীবাহী একটি লেগুনা যশোরের দিকে যাচ্ছিল। বারোবাজার এলাকায় পৌঁছালে খুলনা থেকে ছেড়ে আসা কুষ্টিয়াগামী রূপসা পরিবহনের একটি বাসের সাথে লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লেগুনার ৮ যাত্রী আহত হয়।

আহতরা হলেন-আসাদুজ্জামান (৩৫), শিমুল (২৫), কাজল (২২), সাদ্দাম (২৫), আমেনা বেগম (৩০), সূজন (২৫), মাখন দাস (৫০), প্রফুল্ল দাস (৪০)।

বারোবাজার হাইওয়ে থানার ওসি শেখ মাহফুজার রহমান জানান, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। এর মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হ্ওয়ায় চিকিৎসক তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।