ইউপি সদস্যের হাত পা ভাঙলো দুর্বৃত্তরা

::নিজস্ব প্রতিবেদক::

যশোরের বাঘারপাড়ার আলাদিপুরে ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ও ইউপি সদস্য জিল্লুর রহমান সরদারকে (৩৯) পিটিয়ে দুই পা ও এক হাত ভেঙ্গে দিয়েছে দুর্বৃত্তরা। রোববার সকালে হামলার ঘটনাটি ঘটে। তিনি বারভাগ গ্রামের সলেমান সরদারের ছেলে। জিল্লুর রহমান গুরুতর অবস্থায় যশোর ২৫০ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আহত জিল্লুর রহমান জানিয়েছেন, তিনি জামদিয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে রয়েছেন। ঘটনার সময় ভ্যানে চড়ে আলাদিপুর বাজারের উদ্দেশ্যে যাচ্ছিলেন। এ সময় তিনটি মোটরসাইকেলে আসা ৯ দুর্বৃত্ত তার উপর হামলা চালায়। তিনি কিছু বুঝে ওঠার আগেই দুর্বৃত্তরা লোহার রড দিয়ে তাকে বেধড়ক পিটিয়ে জখম করে। তার পরিবারের সদস্যরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

জিল্লুর রহমান জানান, হামলাকারীরা এলাকায় নানা ধরণের অপরাধমূলক কর্মকাণ্ড করে। বাধা দেয়ায় তারা ক্ষুব্ধ ছিলো। এরই জেরে তাকে জখম করা হয়েছে।

হাসপাতালের অর্থোপেডিক বিভাগের চিকিৎসক আনম বজলুর রশিদ টুলু জানান, আহতের দুটি পা ও একটি হাত ভেঙ্গে গেছে।

বাঘারপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জসিম উদ্দিন জানান, দুর্বৃত্তদের হামলায় ইউপি সদস্য জিল্লুর রহমান আহত হওয়ার খবর শুনে হাসপাতালে গিয়ে তার সাথে কথা বলেছি। হামলাকারীদের আটকে পুলিশ অভিযান শুরু করেছে।