মুহূর্তেই যশোরে চিকিৎসকের সাড়ে ৬ লাখ টাকা ভর্তি ব্যাগ নিয়ে লাপাত্তা যুবক

::নিজস্ব প্রতিবেদক::

যশোরে একটি ব্যাংকের সামনে থেকে প্রায় সাড়ে ৬ লাখ টাকা কৌশলে হাতিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি কোতোয়ালি মডেল থানা পুলিশ তদন্ত করছে।

থানার সেকেন্ড অফিসার এসআই আমিরুজ্জামান জানিয়েছেন, চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ইউনুচ আলী বৃহস্পতিবার যশোর শহরের মিস্ত্রিখানা রোডস্থ পুরনো পৌরসভার বিপরীতের আল আরাফাহ ইসলামী ব্যাংক থেকে ৬ লাখ ৪০ হাজার টাকা নিয়ে দোতলা থেকে নিচে নামেন। টাকা ভর্তি ব্যাগটি মোটরসাইকেলে রাখা ছিল। বেলা সাড়ে ১২টার দিকে এক যুবক এসে তাকে বলে, আপনার টাকা পড়ে গেছে।

তিনি ওই যুবকের কথায় বিশ্বাস করে নিচের দিকে তাকালে অপর এক যুবক তার ব্যাগটি নিয়ে দ্রুত চলে যায়। তিনি ফের সামনের দিকে তাকালে নিমিষে হারিয়ে যায় ওই যুবক। তিনি দেখেন তার টাকা ভর্তি ব্যাগটি নেই। অনেক খোঁজাখুঁজি করেও তিনি টাকা উদ্ধার করতে পারেননি। পরে দুপুরে কোতোয়ালি থানায় একটি লিখিত অভিযোগ করেন।

এ বিষয়ে ইউনুচ আলী সাংবাদিকদের কাছে বেশি কিছু বলতে চাননি। শুধু বলেছেন, ব্যাংক থেকে ৬ লাখ ৪০ হাজার টাকা তিনি উঠিয়েছিলেন।

এসআই আমিরুজ্জামান আরো জানিয়েছেন, ঘটনার পর ব্যাংকে গিয়ে সিসি ক্যামেরার ফুটেজ নেয়া হয়েছে। সেখানে দেখা গেছে, ইউনুচ আলী ব্যাংক থেকে বের হওয়ার পরপরই চার যুবক তাকে ফলো করে। তারাই ওই ঘটনার সাথে যুক্ত বলে মনে হয়েছে। তাদের আটকের জন্য অভিযান চালানো হচ্ছে।

কোতোয়ালি মডেল থানার ওসি (তদন্ত) সমীর কুমার সরকার জানিয়েছেন, প্রতারণার মাধ্যমে এক ব্যক্তির টাকা নেয়া হয়েছে বলে অভিযোগ পেয়েছি। বিষয়টি পুলিশ তদন্ত করে দেখছে।