মাদকমুক্ত মাগুরা গড়তে সহযোগিতা চাইলেন এমপি শিখর

::মাগুরা প্রতিনিধি::

মাদকমুক্ত আধুনিক মাগুরা গড়ে তুলতে সকলের সহযোগিতা চাইলেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর। শুক্রবার সকাল সাড়ে ১০টায় স্থানীয় আছাদুজ্জামান মিলনায়তনে ‘মাদকমুক্ত কর্মসূচির’ আওতায় মাদক বিরোধী যুব সমাবেশ ও র‌্যালিতে এ সহযোগিতা চান।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বর্তমান সরকার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছে। মাদক মানুষের সত্বা ও মানসিকতাকে নষ্ট করে দেয়।

মাদককে না বলতে এবং এর থেকে দূরে থাকতে যুব সমাজের প্রতি আহবান জানিয়ে তিনি বলেন, অচিরেই মাগুরা জেলাকে মাদকমুক্ত ঘোষণা করার মধ্য দিয়ে আগামী প্রজন্মকে সু-নাগরিক হিসেবে গড়ে তোলার পাশাপাশি তাদের বসবাসের উপযোগী পরিবেশ তৈরিতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। মাদক ব্যবসায়ীদের সমাজে কোনো স্থান নেই। এজন্য মাদক ব্যবসায়ীদের তালিকা তৈরি করে তা জনসমক্ষে প্রকাশ করার আহবান জানান তিনি।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজিত অনুষ্ঠানে জেলা প্রশাসক আলী আকবরের সভাপতিত্বে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম, মো. ইব্রাহিম, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সুফিয়ান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা, পরিদর্শক আব্দুর রহিম, সাবেক উপজেলা চেয়ারম্যান রুস্তম আলী।

মাগুরা জেলাকে অচিরেই মাদকমুক্ত ঘোষণা করা হবে মর্মে উপস্থিত সকলকে শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক।

সমাবেশ শেষে শহরের নোমানী ময়দানে বেলুন উড়িয়ে মাদক বিরোধী ৩৫০টি বাইসাইকেল নিয়ে র‌্যালির উদ্বোধন করেন সাইফুজ্জামান শিখর।