চৌগাছায় সড়ক দুর্ঘটনায় নারী-শিশুসহ আহত ৭

আহত মিতা ও সুমাইয়া

::চৌগাছা প্রতিনিধি::

যশোরের চৌগাছায় সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ সাতজন আহত হয়েছে। আহতদের মধ্যে পাঁচজনকে চৌগাছা হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

জানা গেছে, রোববার সকাল ১০টার দিকে একটি ইজিবাইক মাসিলা বাজার থেকে যাত্রী নিয়ে চৌগাছার উদ্দেশে রওনা হয়। ইজিবাইকটি উপজেলার দিঘলসিংহা গ্রামের মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৮-৫৫৭৪) ধাক্কা দেয়। এতে ইজিবাইকটি রাস্তার পাশে ছিটকে পড়লে সাতজন আরোহী আহত হয়।

আহতরা হলেন, শার্শা উপজেলার বেলতা গ্রামের শুরুজের মেয়ে মিতা (১১), একই এলাকার আব্দুস সামাদের স্ত্রী রোকেয়া বেগম (৬৫), মেয়ে তানিয়া (৩৩), চৌগাছা মৃধাপাড়া মহিলা কলেজের একাদশ শ্রেণির ছাত্রী সুমাইয়া (১৬), ঢেকিপুতা গ্রামের মাজেদুল ইসলামের স্ত্রী বিলকিস বেগম (৩৫), মাসিলা গ্রামের মতিয়ার রহমানের ছেলে ইব্রাহিম হোসেন (৪০) ও হাজি সর্দার মর্ত্তুজ আলী মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রী রুনা খাতুন (১৪)।

স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চৌগাছা মডেল হাসপাতালে নিলে আহতদের মধ্যে পাঁচজনকে ভর্তি করেন। এদের মধ্যে মিতার অবস্থা গুরুতর হলে তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে রেফার্ড করেন এবং দুইজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

ইজিবাইকের যাত্রী আব্দুস সামাদ ও আহতদের স্বজনরা জানান, বৃষ্টির পানিতে রাস্তা ভিজে থাকায় বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে বাইকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

চৌগাছা থানার ওসি রিফাত খান রাজিব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।